হোম » প্রধান সংবাদ » ছাত্রলীগ নেতা বিজয় হত্যাকান্ড নিয়ে একটি মহল ঘোলা পানিতে মাছ শিকার করার অপচেষ্টা করছে

ছাত্রলীগ নেতা বিজয় হত্যাকান্ড নিয়ে একটি মহল ঘোলা পানিতে মাছ শিকার করার অপচেষ্টা করছে

হুমায়ুন কবির সুমন, সিরাজগঞ্জ প্রতিনিধি : সিরাজগঞ্জে ছাত্রলীগ নেতা এনামুল হক বিজয় হত্যাকান্ড নিয়ে একটি মহল ঘোলা পানিতে মাছ শিকার করার অপচেষ্টা করছে বলে দাবী করেছেন একাংশের নেতারা। সোমবার (০৬ জুলাই) বিকেলে শহরের মুক্তিযোদ্ধা সংসদ গলির একটি ভবনে আয়োজিত সংবাদ সম্মেলনে ছাত্রলীগের একাংশের নেতৃবন্দ এসব কথা বলেন। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে জেলা ছাত্রলীগের সভাপতি আহসান হাবীব খোকা বলেন, কতিপয় দূবৃত্তদের আঘাতে আহত এনামুল হক বিজয় চিকিৎসাধীন থাকার পর রোববার মারা যান।

তার মৃত্যু নিয়ে ছাত্রলীগের একটি অংশ ও একটি মহল ঘোলা পানিতে মাছ শিকারের অপচেষ্টা করছে। তিনি বলেন, ছাত্রলীগের মধ্যে কোন প্রতিহিংসা নেই। এই হত্যাকান্ডের পর আমরা জেলা ছাত্রলীগের পক্ষ থেকে নিন্দা ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানানো হয়েছে। তার মৃত্যুতে তিন দিনের শোকপালন কর্মসূচি ঘোষণা করেছে জেলা ছাত্রলীগ। অথচ এ হত্যাকান্ডকে আওয়ামীলীগের অভ্যন্তরীণ কোন্দল উলে­খ করে একটি মহল জেলা স্থানীয় সংসদ সদস্য অধ্যাপক ডা. হাবিবে মিলাত মুন্নাসহ নেতৃবৃন্দের সম্পর্কে আপত্তিকর বক্তব্য দিয়ে রাজনৈতিক পরিবেশ বিনষ্ট করার অপচেষ্টা করছে।

আহসান হাবিব খোকা আরও বলেন, এনামুল হক বিজয়ের উপর হামলাকারীদের দলীয় পদ থেকে ইতিমধ্যে সাময়িক বহিস্কার করা হয়েছে। প্রশাসনের উপর আস্থা রেখে বলতে চাই দ্রুততম সময়ের মধ্যে এ হত্যাকান্ডে জড়িতদের গ্রেফতার ও শাস্তি নিশ্চিত করবে। সংবাদ সম্মেলনে জেলা ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি কাইয়ুম আহম্মেদ পান্না, সহ-সভাপতি আব্দুল আলীম লিমন, রাসেল শেখ, সোহাগ শেখ, বকুল হোসেন, মেহেদী হাসান রাজ, যুগ্ন সম্পাদক জুবায়ের হোসেন ও সাংগঠনিক সম্পাদক এস.এম জামিউর রহমান উল্লাসহ জেলা ছাত্রলীগের নেতৃবৃন্দ।

প্রসঙ্গত, গত ২৬ জুন বিকেলে প্রয়াত জাতীয় নেতা মোহাম্মদ নাসিমের স্মরণে ছাত্রলীগ আয়োজিত দোয়া মাহফিলে যোগ দিতে যাওয়ার পথে সিরাজগঞ্জ শহরের বাজার ষ্টেশন এলাকায় এনামুল হক বিজয়কে মাথায় কুপিয়ে জখম করে। আশংকাজনক অবস্থায় পরদিন ২৭ জুন তাকে ঢাকার ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরো সায়েন্স হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে ৯ দিন লাইভ সাপোর্টে থাকার পর রবিবার (৫ জুলাই) সকালে তার মৃত্যু হয়। নিহত এনামুল হক বিজয় জেলা ছাত্রলীগের সহ-সম্পাদক ও সরকারী হাজী কোরপ আলী মেমোরিয়াল কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি।

শেয়ার করুন আপনার পছন্দের সোশ্যাল মিডিয়ায়
error: Content is protected !!