হোম » প্রধান সংবাদ » আদমদীঘিতে পিআইওসহ আক্রান্ত-৫

আদমদীঘিতে পিআইওসহ আক্রান্ত-৫

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার আদমদীঘিতে উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও), ইউএনও অফিসের জারি কারক (প্রোসেস সার্ভার), শাঁওইলের এক ব্যবসায়ী ও ঢাকা ফেরত স্বামী-স্ত্রীসহ আরও ৫জন করোনায় আক্রাক্ত হয়েছেন। বুধবার নমুনা পরীক্ষায় তাদের করোনা পজিটিভ ফল আসে।

আদমদীঘি উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শহীদুল্লাহ দেওয়ান জানান, নতুন আক্রান্তদের মধ্যে গত ২৩ জুন ৪ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়েছিল এবং শাঁওইলের আক্রান্ত ব্যবসায়ী বগুড়ায় নমুনা দিয়ে এসেছিলেন। নমুনা ফলাফল পজেটিভ আসায় আক্রান্তদের নিজ নিজ বাড়িতে আইসোলশনে রেখে চিকিৎসা দেয়া হচ্ছে। তিনি আরও জানান, আক্রান্ত আমির হোসেন আদমদীঘিতে উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা, ইউএনও

অফিসের প্রোসেস সার্ভার পিন্টু প্রামানিক ছাতিয়ানগ্রামের অন্তাহার গ্রামের বাসিন্দা, শাঁওইলের ব্যাবসায়ী রেজাউল, ঢাকা ফেরত আদমদীঘি সদরের স্বামী রাজু ও স্ত্রী মিতু। এদিকে উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা করোনা আক্রান্ত হওয়ায় ওই অফিস সাময়িক বন্ধ রাখা হয়েছে। কোনো সমস্যা দেখা দিলে আক্রান্তদের হাসপাতালে নেয়া হবে বলেও তিনি জানান।

শেয়ার করুন আপনার পছন্দের সোশ্যাল মিডিয়ায়
error: Content is protected !!