হোম » আইন-আদালত » রংপুরে র‍্যাবের হাতে ধর্ষণ ও হত্যা চেষ্টার আসামী গ্রেফতার

রংপুরে র‍্যাবের হাতে ধর্ষণ ও হত্যা চেষ্টার আসামী গ্রেফতার

সালেকুজ্জামান সালেক,রংপুরঃ বুধবার গভীর রাতে রংপুর মহানগরীর মেট্রোপলিটন পরশুরাম থানা এলাকার আমাশু কুকরুল বাজারে অভিযান পরিচালনা করে ধর্ষণ এবং হত্যা চেষ্টা মামলার আসামী ইমরান ওরফে টোকাই ইমরান (৪০) কে গ্রেফতার করেছে র‌্যাব।

এব্যাপারে তার নামে রংপুর মেট্রোপলিটন কোতয়ালী থানায় মামলা রয়েছে। মামলা নম্বর-৩৫/৬৯৭, তারিখ-১৫/১০/২০২১ ইং।

মামলা সূত্রে র‌্যাব ১৩ এর সহকারি পরিচালক (মিডিয়া) ফ্লাইট লেফটেন্যান্ট মাহমুদ বশির আহমেদ গতকার দুপুরে সংবাদ মাধ্যমে প্রেরিত তথ্যে জানান, রংপুর মেট্রোপলিটন কোতয়ালী থানায় মামলা নম্বর-৩৫/৬৯৭, তারিখ-১৫/১০/২১ এর অভিযোগের প্রেক্ষিতে র‌্যাব-১৩ রংপুরের ব্যাটালিয়ন সদর এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে গতকাল বুধবার গভীর রাতে টোকাই ইমরানকে গ্রেফতার করে। সূত্র জানায়, গত ১৫ ই অক্টোবর রংপুর মহানগরীর কোতয়ালী থানাধীন জুম্মাপাড়া এলাকায় ১টি প্রতিবন্ধী শিশু’কে ধর্ষণ করার চেষ্টা করলে ঘটনাস্থলে লোকজন জড়ো হয়ে যায়। অতঃপর ইমরান, ধারালো দেশীয় অস্ত্র দ্বারা উপস্থিত লোকজনের উপর হামলা ও হত্যাচেষ্টা করে। এছাড়াও রংপুর মহানগরীর বিভিন্ন এলাকায় বিভিন্ন সময় মারামারি ও অন্যান্য অপরাধ কর্মকান্ডের সাথে সে জড়িত থাকার কথা স্বীকার করেছে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে, গ্রেফতারকৃত টোকাই ইমরান উক্ত মামলায় ধর্ষণ ও হত্যাচেষ্টার সাথে তার সম্পৃক্ততার কথা স্বীকার করেছে। তার সাথে জড়িত অন্যান্য আসামীদের বিরুদ্ধে গোপন অনুসন্ধান চলছে। টোকাই ইমরানকে কোতয়ালী থানায় হস্তান্তর করা হয়েছে।

error: Content is protected !!