হোম » রাজনীতি » যশোর লেবুতলা ইউনিয়নে নৌকা প্রতীক মনোনয়ন প্রত্যাশী শহীদুল ইসলাম শহীদ

যশোর লেবুতলা ইউনিয়নে নৌকা প্রতীক মনোনয়ন প্রত্যাশী শহীদুল ইসলাম শহীদ

যশোর জেলা প্রতিনিধিঃ আসন্ন ইউপি নির্বাচনে যশোর সদর উপজেলার ২নং লেবুতলা ইউনিয়নে চেয়ারম্যান পদে নৌকা প্রতীকের মনোনয়ন প্রত্যাশী শহীদুল ইসলাম শহীদ।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে বুকে নিয়ে ও বাংলাদেশের সফল রাষ্ট্রনায়ক জনো নেত্রী শেখ হাসিনার দিকনির্দেশনা অনুসরণ করে আওয়ামীলীগ থেকে মনোনয়ন পেলে নৌকা প্রতীকের মাঝি হয়ে ২নং লেবুতলা ইউনিয়নের চেয়ারম্যান পদে লড়তে চান তিনি। এরই মধ্যে দিন-রাত ইউনিয়নের প্রতিটি ভোটারের বাড়ি বাড়ি গিয়ে নির্বাচনি প্রচারণাও চালাচ্ছেন তিনি।

স্থানীয়রা জানিয়েছেন, দলমত নির্বিশেষে ইউনিয়নের সাধারণ ভোটারদের মুখে বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক শহিদুল ইসলাম শহীদের নাম উল্লেখযোগ্যভাবে শোনা যাচ্ছে। এ বারের নির্বাচনে ২নং লেবুতলা ইউনিয়নে একাধিক প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করার কথা থাকলেও প্রচারণায় এগিয়ে আছেন শহীদুল ইসলাম শহীদ। প্রার্থীদের প্রতিদ্বন্দ্বিতার মধ্যে নৌকার মনোনয়নের শীর্ষে রয়েছেন ২নং লেবুতলা ইউনিয়নের আওয়ামী লীগের অন্যতম নেতা এবং বিশিষ্ট সমাজ সেবক ও বিশিষ্ট ব্যবসায়ী শহীদুল ইসলাম শহীদ। এ ছাড়া ২নং লেবুতলা ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হিসাবে শহীদুল ইসলাম শহীদ দীর্ঘদিন ধরে গরিব-দুঃখী মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছেন। করোনাকালীন সময়ে অসহায় মানুষের পাশে দাঁড়িয়ে নিজ অর্থায়নে অসংখ্য মানুষকে অনুদান প্রদান করেছেন। নিম্নআয়ের মানুষ যখন করোনাকালীন সময়ে গৃহবন্দি হয়ে পড়েন ঠিক তখনই শহীদুল ইসলাম শহীদ তার নিজ অর্থায়নে ঐ সমস্ত অসহায় মানুষের পাশে এসে সাহায্যের হাত বাড়িয়ে ছিলেন। কাজেই সাধারণ জনগণ চেয়ারম্যান প্রার্থী মনোনয়নে তার মতো একজন সৎ, যোগ্য, ত্যাগী, গ্রহণযোগ্য ও দুর্নীতিমুক্ত ব্যক্তিকেই চেয়ারম্যান হিসাবে দেখত চায়।

এ দিকে, সমাজ সেবক হিসাবে তিনি ২নং লেবুতলা ইউনিয়নে নিজ অর্থায়নে রাস্তা-ঘাট নির্মাণসহ মসজিদ-মন্দিরে অনুদান, অসহায় গরিব-দুঃখীদের মাঝে বস্ত্র বিতরণ ও নগদ অর্থ প্রদান, নিজ অর্থায়নে অসংখ্য রাস্তা নির্মাণ ছাড়াও অনেক উন্নয়নমূলক কাজ করেছেন তিনি। তাই আসন্ন ২নং লেবুতলা ইউনিয়ন পরিষদ নির্বাচনে শহীদুল ইসলাম শহীদ কে চেয়ারম্যান হিসেবে দেখতে চায় ইউনিয়নের সকল সাধারণ ভোটাররা।

এ ব্যাপারে শহীদুল ইসলাম শহীদ জানান,২নং লেবুতলা ইউনিয়ন বাসির সুখ দুঃখের সাথী হয়ে লেবুতলা ইউনিয়ন কে উন্নয়নের রোডমডেল হিসেবে গড়ে তুলতে চাই। ইউনিয়ন বাসী জানে, তাদের দুঃসময়ে কাকে কাছে পেয়েছেন। মানুষের কোন বিপদ দেখলে আমি ঘরে বসে থাকি নাই। রাত দিন সর্বক্ষণ তাদের সুখ-দুখে আমি পাশে থেকেছি। ইউনিয়নের সিংহভাগ মানুষ আমার সাথে আছে।

তিনি জানান, আমি জনগণের ভোটের মাধ্যমে চেয়ারম্যান হতে চাই। দাঙ্গা-হাঙ্গামা করে ভোট ছিনতাইয়ের চেয়ারম্যান আমি হতে চাই না। আমি জনগণের সেবক হতে চাই। আমি ইউনিয়নের মানুষের পাশে থেকে যে উন্নয়নমূলক কাজ করেছি, বর্তমান চেয়ারম্যান, চেয়ারম্যান হয়েও তা করতে পারেননি। আমি নৌকার মাঝি হয়ে উন্নয়নমূলক কর্মকাণ্ড ও বেকার যুবকদের কর্মস্থান সৃষ্টি করতে চাই। যাতে করে যুবক সমাজ বিপথগামী না হয়।পাশাপাশি মাদকমুক্ত সমাজ গড়াতে কাজ করে যাবেন বলেও আশাবাদ ব্যক্ত করেন আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী শহীদুল ইসলাম শহীদ।

error: Content is protected !!