হোম » আইন-আদালত » সিরাজগঞ্জে অপহরণকারী চক্রের মূল হোতা গ্রেফতার ও অপহৃতা উদ্ধার

সিরাজগঞ্জে অপহরণকারী চক্রের মূল হোতা গ্রেফতার ও অপহৃতা উদ্ধার

হুমায়ুন কবির সুমন, সিরাজগঞ্জ প্রতিনিধি :  সিরাজগঞ্জ সদর উপজেলায় শারীরিক নির্যাতন চালিয়ে পরিবারকে কান্নার শব্দ শোনা, চাঁদা না দিলে হত্যার হুমকি ও অপহরণকারী চক্রের মূল হোতা মুহাম্মদ কাসেম আলীকে গ্রেফতার ও অপহৃতা উদ্ধার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ান র‌্যাব-১২ সদস্যরা। গ্রেপ্তারকৃত মুহাম্মদ কাসেম আলী (২৮) সদর উপজেলার শিয়ালকোল ইউনিয়নের রঘুনাথপুর পূর্বপাড়া মহল্লার মৃত শহিদুল ইসলামের ছেলে।

র‌্যাব-১২’র স্পেশাল কোম্পানীর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার সহকারী পুলিশ সুপার মিঃ জন রানা সোমবার (৬ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান, গত ৪ সেপ্টেম্বর সন্ধ্যায় সাইদুল ইসলাম (২০) বাসযোগে ঢাকা থেকে সিরাজগঞ্জের নিজবাড়ী শিয়ালকোলে ফিরছিলেন। মহাসড়কের নলকা এলাকায় নামলে অপহরণকারীরা জোরপূর্বক তাকে সিএনজিতে করে তুলে নিয়ে অজ্ঞাতনামা স্থানে আটকিয়ে রাখে।

পরবর্তীতে সাইদুলের ভাইকে মোবাইল ফোনে মুক্তিপণ দাবি করে শারীরিক নির্যাতন চালিয়ে কান্নার শব্দ পরিবারকে শোনায় এবং চাঁদা না দিলে হত্যার হুমকি দেয়। তাকে অনেক খোজাখুজি করে না পেয়ে রাত ৯টার দিকে এ ঘটনায় র‌্যাব-১২ বরাবর একটি লিখিত অভিযোগ করে। অভিযোগের ভিত্তিতে গোয়েন্দা তথ্য এবং আধুনিক তথ্য প্রযুক্তির সাহায্যে রোববার (৫ সেপ্টেম্বর) বিকেলে সদর উপজেলার শিয়ালকোল বাজার এলাকায় অভিযান চালিয়ে অপহরণকারী চক্রের মূল হোতা মুহাম্মদ কাসেম আলীকে গ্রেফতার ও অপহৃতা সাইদুল ইসলামকে উদ্ধার করে। এ ঘটনায় অপহৃতের ভাই বাদী হয়ে সিরাজগঞ্জ সদর থানায় মামলা দায়ের করে। গ্রেপ্তারকৃত আসামী ও উদ্ধারকৃত ভিকটিমকে সিরাজগঞ্জ সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

error: Content is protected !!