হোম » আন্তর্জাতিক » চলে গেলেন দক্ষিণী সিনেমার নায়িকা সুবি সুরেশ

চলে গেলেন দক্ষিণী সিনেমার নায়িকা সুবি সুরেশ

আওয়াজ অনলাইন: দক্ষিণী সিনেমার জনপ্রিয় নায়িকা সুবি সুরেশ আর নেই। বেশ কিছুদিন ধরে লিভারের সমস্যায় ভুগছিলেন তিনি। ভারতের কোচির একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন তিনি। বুধবার (২২ ফেব্রুয়ারি) তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৪১ বছর। ভারতীয় গণমাধ্যম ‘এনডিটিভি’র সংবাদে এমনটাই জানা গেছে।

চলচ্চিত্র নায়িকা সুবি সুরেশের অকালমৃত্যুতে শোকপ্রকাশ করেছেন কেরালার মুখ্যমন্ত্রী পিনরাই বিজয়ন। সুবি তার ক্যারিয়ার শুরু করেন কৌতুকশিল্পী হিসেবে। অল্প সময়ের মধ্যে তিনি তুমুল জনপ্রিয়তা লাভ করেন। ‘সিনেমালা’ সুবির বিখ্যাত কমেডি শো, যা দর্শকের মধ্যে বিপুল জনপ্রিয়তা পায়।

এ ছাড়াও মালয়ালম সিনেমাতেও অভিনয় করেছেন সুবি। এসবের মধ্যে রয়েছে ‘হ্যাপি হাজব্যান্ড’, ‘কনকনাসিমহসনম’সহ আরও বেশ কিছু উল্লেখযোগ্য সিনেমা। প্রায় ২০টিরও বেশি সিনেমায় অভিনয় করেছেন তিনি।
সুবির মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে মালয়ালম সিনেমার ইন্ডাস্ট্রিতে। অভিনেত্রীর মৃত্যুতে তার পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে মুখ্যমন্ত্রী পিনরাই বিজয়ন জানান, টিভির মাধ্যমে সুবি দর্শকদের মনে একটা জায়গা তৈরি করে নেন। তার ভবিষ্যৎ বেশ উজ্বল ছিল। আরও অনেকটা পথ চলা বাকি ছিল তার। এরই মধ্যে থেমে গেলেন তিনি।
নায়িকা সুবি সুরেশের মৃত্যুতে দক্ষিণী সিনেমার তারকারা গভীর শোক ও দুঃখ প্রকাশ করছেন। শোক জানিয়ে তারা সামাজিক যোগাযোগমাধ্যমে স্ট্যাটাসও দিচ্ছেন।

Loading

error: Content is protected !!