হোম » স্বাস্থ্য-লাইফস্টাইল » ফুলবাড়ীতে বিনামূল্যে চক্ষু শিবির অনুষ্ঠিত

ফুলবাড়ীতে বিনামূল্যে চক্ষু শিবির অনুষ্ঠিত

মোঃ মোরসালিন ইসলাম, ফুলবাড়ী প্রতিনিধি : দিনাজাপুরের ফুলবাড়ীতে মোঃ হাসান চৌধুরী ও ডাঃ মোঃ আরিফ চৌধুরীর আয়োজনে দিনাজপুর গাওসুল আযম বিএনএসবি আই হসপিটাল এর উদ্যোগে দিনব্যাপি বিনামুল্যে চক্ষু শিবির অনুষ্ঠিত হয়েছে।
২৫ নভেম্বর) শনিবার সকাল ১০টায় উপজেলার শিবনগর ইউনিয়নের রাজারামপুর সরফ উদ্দিন উচ্চ বিদ্যালয়ে দিনব্যাপি এই চক্ষু শিবির শুভ উদ্বোধন করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ আতাউর রহমান মিল্টন।

এসময় দিনাজপুর স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা বিভাগের সাবেক উপ-পরিচালক  ডাঃ আবু নছর মোঃ নুরুল ইসলাম চৌধরী আরিফ, তিতাস গ্যাসের পশ্চিম অঞ্চলের পরিচালক গোলাম কিবরিয়া চৌধুরী,ফুলবাড়ী পৌরসভার নির্বাহী প্রকৌশলী আলহাজ¦ লুৎফুল হুদা চৌধুরী, দিনাজপুর গাওসুল আযম বিএনএসবি আই হসপিটাল এর সিনিয়র আউট ডোর অরগানাইজার মোঃ হামিদুর  রহমান, সরফ উদ্দিন উচ্চ বিদ্যালয়ের সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান মোঃ মামুনুর রশিদ চৌধুরী,মমতাজ হাসান চৌধুরী,মোহাম্মদ আলী চৌধুরীসহ স্থানীয় গন্যমান্য  উপস্থিত ছিলেন।

বিনামূল্যে চক্ষু শিবিরে স্থানীয় প্রায় আড়াইশত শত রোগীর চোখ পরিক্ষা করা হয়। এদের মধ্যে প্রায় ৬০ জন রোগীর ছানি অপারেশন ও লেন্স লাগানো হবে।
error: Content is protected !!