হোম » সারাদেশ » আলফাডাঙ্গায় বঙ্গবন্ধু আদর্শ ক্লাবের কমিটি ঘোষণা: সভাপতি সাকিব, সম্পাদক হৃদয়

আলফাডাঙ্গায় বঙ্গবন্ধু আদর্শ ক্লাবের কমিটি ঘোষণা: সভাপতি সাকিব, সম্পাদক হৃদয়

{"remix_data":[],"remix_entry_point":"challenges","source_tags":["local"],"origin":"unknown","total_draw_time":0,"total_draw_actions":0,"layers_used":0,"brushes_used":0,"photos_added":0,"total_editor_actions":{},"tools_used":{},"is_sticker":false,"edited_since_last_sticker_save":false,"containsFTESticker":false}

আলফাডাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধিঃ ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলার বানা ইউনিয়নের আড়পাড়া (মাইচপাড়া) বঙ্গবন্ধু আদর্শ ক্লাবের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে।
বৃহস্পতিবার (২ মে) দুপুরে গণমাধ্যমে এক বিজ্ঞাপ্তি প্রকাশের মাধ্যমে এ কমিটি ঘোষণা দেয় সংগঠনটির কর্তৃপক্ষ।
কমিটিতে সাকিব হাসানকে সভাপতি ও হৃদয় খাঁনকে সাধারণ সম্পাদক করা হয়েছে। এছাড়াও কমিটিতে ২১ জনকে বিভিন্ন পদে ও ১৩ জনকে কার্যকরী সদস্যের দায়িত্ব দেওয়া হয়েছে।
সংগঠনটির সদস্যরা জানান, বঙ্গবন্ধু আদর্শ ক্লাবের প্রধান উদ্দেশ্য হচ্ছে মহান সৃষ্টিকর্তার প্রতি পূর্ণ বিশ্বাস ও বিশ্বনবীর দেখানো পথ অনুসরণ, বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রাণিত হয়ে কাজ করা, মুমূর্ষু রোগীকে রক্তদান, গ্রামের ক্রীড়া উন্নয়ন, যুব ও নারী কল্যাণ, শারীরিক ও মানসিকভাবে অসামর্থ্য ব্যক্তিদের কল্যাণ, সমাজবিরোধী কার্যকলাপ হতে জনগণকে বিরত রাখা, সামাজিক শিক্ষা, বয়স্ক শিক্ষা, ভিক্ষুক ও দুস্থদের কল্যাণ, দরিদ্র রোগীদের কল্যাণ ও পুর্নবাসনসহ সংগঠনটি বিভিন্ন মানবিক ও সামাজিক কর্মকাণ্ড পালন করবে।
error: Content is protected !!