হোম » শিরোনাম » যুক্তরাজ্যের লিবডেম ও বিকল্পধারার নেতা অহিদ উদ্দিন শনিবার বাংলাদেশে আসছেন

যুক্তরাজ্যের লিবডেম ও বিকল্পধারার নেতা অহিদ উদ্দিন শনিবার বাংলাদেশে আসছেন

আওয়াজ অনলাইনঃ যুক্তরাজ্যের লিবডেম ও বিকল্পধারার নেতা রেডব্রিজ কাউন্সিলের চার্চফিল্ড ওয়ার্ডে লিবডেমের প্রথম ব্রিটিশ বাংলাদেশী কাউন্সিলর প্রার্থী মোহাম্মদ অহিদ উদ্দিন আগামীকাল ৮ জানুয়ারি শনিবার বাংলাদেশে আসছেন।

বিকল্পধারার কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ও যুক্তরাজ্য বিকল্পধারার সভাপতি এবং রেডব্রিজের লিবারেল ডেমোক্রাটস নেতা মোহাম্মদ অহিদ উদ্দিন ৭ জানুয়ারি শুক্রবার লন্ডন সময় রাত ৮-২০মিনিটে এমিরেটস এয়ারলাইন্সে হিথ্রো বিমানবন্দর থেকে ঢাকার হযরত শাহজালাল বিমানবন্দরের উদ্দেশ্যে রওনা দিবেন। তিনি ৮ জানুয়ারি শনিবার বাংলাদেশ সময় বিকাল ৫টায় ঢাকা পৌঁছবেন। অহিদ উদ্দিন ২৬ জানুয়ারি লন্ডনের উদ্দেশ্যে ঢাকা ত্যাগ করবেন।

বিকল্পধারা ও লিবডেম নেতা অহিদ উদ্দিনের সফরসূচির মধ্যে রয়েছে: বিকল্পধারার প্রেসিডেন্ট সাবেক রাষ্ট্রপতি অধ্যাপক এ.কিউ.এম বদরুদ্দোজা চৌধুরীর সঙ্গে সাক্ষাৎ, ঢাকায় দলীয় সম্বর্ধনায় অংশগ্রহণ, সিলেটে সাংবাদিক সম্মেলন, গ্রামের বাড়ি বিয়ানীবাজারে নেতা-কর্মীদের সঙ্গে মতবিনিময় এবং নিজ গ্রাম দেউলগ্রামের বাসিন্দাদের সঙ্গে শুভেচ্ছা বিনিময়। এ ছাড়া তিনি ঢাকায় ১৪ দলের কয়েকজন শীর্ষ নেতার সঙ্গে সাক্ষাৎ করবেন।

অহিদ উদ্দিন লন্ডন ছাড়ার আগে রাজনৈতিক সহকর্মী, আত্মীয়-স্বজন ও শুভাকাংখীদের সঙ্গে সাক্ষাৎ করতে না পারার জন্য আন্তরিক দুঃখ প্রকাশ করেছেন।

error: Content is protected !!