হোম » শিরোনাম » যুক্তরাজ্যের লিবডেম ও বিকল্পধারার নেতা অহিদ উদ্দিন বাংলাদেশে

যুক্তরাজ্যের লিবডেম ও বিকল্পধারার নেতা অহিদ উদ্দিন বাংলাদেশে

আওয়াজ অনলাইনঃ যুক্তরাজ্যের লিবডেম ও বিকল্পধারার নেতা রেডব্রিজ কাউন্সিলের চার্চফিল্ড ওয়ার্ডে লিবডেমের প্রথম ব্রিটিশ বাংলাদেশী কাউন্সিলর প্রার্থী মোহাম্মদ অহিদ উদ্দিন আজ ৮ জানুয়ারি শনিবার সন্ধ্যায় ঢাকা পৌঁছেছেন।

বিকল্পধারার কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ও যুক্তরাজ্য বিকল্পধারার সভাপতি এবং রেডব্রিজের লিবারেল ডেমোক্রাটস নেতা মোহাম্মদ অহিদ উদ্দিন ৭ জানুয়ারি শুক্রবার লন্ডন থেকে ঢাকার উদ্দেশ্যে রওনা দিয়ে আজ ৮ জানুয়ারি শনিবার বিকাল ৫টায় ঢাকা পৌঁছান। শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দরে বিকল্পধারা ও লিবডেম নেতাকে অভ্যর্থনা জানান বিশিষ্ট মিডিয়া ব্যক্তিত্ব ও বিকল্পধারা সিলেটের আহ্বায়ক মিছবাহ জামাল, সাবেক রাষ্ট্রপতি অধ্যাপক বদরুদ্দোজা চৌধুরীর প্রেস সচিব জাহাঙ্গীর আলম দলীয় কর্মী আলাউদ্দিন, সরওয়ার আহমদ মামুন প্রমূখ।

বাংলাদেশে অবস্থানকালে অহিদ উদ্দিন বিকল্পধারার প্রেসিডেন্ট সাবেক রাষ্ট্রপতি অধ্যাপক এ.কিউ.এম বদরুদ্দোজা চৌধুরীর সঙ্গে সাক্ষাৎ এবং ঢাকায় দলীয় সম্বর্ধনায় অংশগ্রহণ করবেন। এছাড়া সিলেটে সাংবাদিক সম্মেলন, গ্রামের বাড়ি বিয়ানীবাজারে নেতা-কর্মীদের সঙ্গে মতবিনিময় এবং নিজ গ্রাম দেউলগ্রামের বাসিন্দাদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করবেন । এ ছাড়া তিনি ঢাকায় ১৪ দলের কয়েকজন শীর্ষ নেতার সঙ্গে সাক্ষাৎ করবেন।

শেয়ার করুন আপনার পছন্দের সোশ্যাল মিডিয়ায়
error: Content is protected !!