হোম » বিনোদন » ক্যামেরার নেপথ্যের জগতে পা রাখলেন হৃত্বিক

ক্যামেরার নেপথ্যের জগতে পা রাখলেন হৃত্বিক

আওয়াজ অনলাইন: দারুণ সময় অতিবাহিত করছেন বলিউড তারকা হৃত্বিক রোশন। পেশাগত ও ব্যক্তিগত জীবনে এখন বেশ সুখী হৃত্বিক রোশন। ঝুলিতে ‘ফাইটার’, ‘ওয়ার ২’-এর মতো ছবি। সাবা আজ়াদের সঙ্গেও প্রেম নিয়েও এখন বেশ স্বচ্ছন্দ বলিউড অভিনেতা।

বয়স তার ৫০-এর কোঠায়। বলিউডেই কাটিয়ে ফেলেছেন দু’দশকের বেশি সময়। ২০০০ সালে মাত্র ২৬ বছর বয়সে ‘কহো না প্যার হ্যায়’ ছবির মাধ্যমে অভিনেতা হিসাবে আত্মপ্রকাশ করেছিলেন হৃতিক রোশন। প্রথম ছবি মুক্তি পাওয়ার পরেই দর্শক ও অনুরাগীদের মনে জায়গা করে নিয়েছিলেন হৃতিক।

অভিনয় তো আছেই, পাশাপাশি সুঠাম চেহারা ও নাচে অনবদ্য দক্ষতা তাঁকে সব বয়সের দর্শকের মধ্যে জনপ্রিয় করে তুলেছিল। এখনও সেই জনপ্রিয়তায় ভাটা পড়েনি।

অভিনেতা হিসাবে ইতিমধ্যেই বলিউডে দু’যুগ কাটিয়ে ফেলেছেন হৃতিক। এ বার নতুন কিছু শিখতে চান হৃতিক। খবর, অভিনয়ের পাশাপাশি এ বার ক্যামেরার নেপথ্যের কাজেও মন দিয়েছেন তিনি। সম্প্রতি একটি সংস্থার বিজ্ঞাপন ভিডিও পরিচালনা করেছেন বলিউডের গ্রিক গড।

নিজের জনপ্রিয়তার জোরে একাধিক সংস্থার মুখ হৃতিক। একাধিক সংস্থার সঙ্গে বিজ্ঞাপনে অভিনয়ের চুক্তিও রয়েছে তাঁর। সম্প্রতি এমনই একটি সংস্থার হয়ে তাদের বিজ্ঞাপন পরিচালনা করলেন অভিনেতা। খবর, উক্ত এই সংস্থার সঙ্গে গত ২৫ বছর ধরে যুক্ত রয়েছেন তিনি।

যে বিজ্ঞাপন তিনি পরিচালনা করেছেন, সেই বিজ্ঞাপনের মাধ্যমেই হৃতিকের সঙ্গে ২৫ বছরের পথচলা উদ্‌যাপন করতে চলেছে এই সংস্থা। অন্য দিকে, আগামী বছর মুক্তি পেতে চলেছে হৃতিকের পরবর্তী ছবি ‘ফাইটার’। সিদ্ধার্থ আনন্দ পরিচালিত এই ছবিতে দীপিকা পাড়ুকোনের সঙ্গে জুটি বেঁধেছেন হৃতিক। সম্প্রতি মুক্তি পেয়েছে ছবির প্রথম ঝলকও। সমাজমাধ্যমের পাতায় সেই লুক শেয়ার করেছিলেন অভিনেতা। আগামী ২৫ জানুয়ারি মুক্তি পাচ্ছে এই ছবি।

error: Content is protected !!