হোম » বিনোদন » বিচ্ছেদের আগেই নতুন প্রেমিক খুঁজে নিয়েছেন আলিয়া

বিচ্ছেদের আগেই নতুন প্রেমিক খুঁজে নিয়েছেন আলিয়া

আওয়াজ অনলাইন: নতুন সম্পর্কে মজেছেন বলিউড অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকীর স্ত্রী আলিয়া সিদ্দিকী। আইনিভাবে এই অভিনেতার সঙ্গে বিচ্ছেদের আগেই নতুন সম্পর্কে জড়ালেন তিনি।

বলিউড অভিনেতা নওয়াজউদ্দিন ও তাঁর স্ত্রী আলিয়ার বৈবাহিক জীবন নিয়ে একাধিক জলঘোলা হয়েছে। অভিনেতার বিরুদ্ধে শারীরিক এবং মানসিক নির্যাতনের অভিযোগ তুলেছেন স্ত্রী আলিয়া। এরপর থেকেই তাদের দাম্পত্য জীবনে কলহ শুরু হয়। একপর্যায়ে বিষয়টি গড়ায় আদালত পর্যন্ত। যদিও সেখানে তাদের আনুষ্ঠানিক বিবাহবিচ্ছেদ হয়নি। তার মধ্যেই রহস্যময় পুরুষের সঙ্গে ছবি পোস্ট করলেন আলিয়া সিদ্দিকি। লিখলেন, ‘আমার কি ভালো থাকার অধিকার নেই’।

সোমবার (৫ জুন) বিকেলে একটি ছবি নিজের ইনস্টাগ্রামে পোস্ট করেন আলিয়া। সেই ছবি ইতিমধ্যেই ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমের পাতায়। তাতে দেখা যায়, এক ব্যক্তির সঙ্গে বসে কফি পান করছেন তিনি।

পোস্ট করা ছবির ক্যাপশনে আলিয়া লেখেন, ‘আমি যে সম্পর্কটিকে মূল্যবান মনে করতাম, তা থেকে বেরিয়ে আসতে আমার ১৯ বছরেরও বেশি সময় লেগেছে। কিন্তু আমার জীবনে সবচেয়ে বেশি গুরুত্বপূর্ণ আমার সন্তানরা। তারা সবসময় ছিল এবং থাকবে।’

নতুন সম্পর্কের কথা উল্লেখ করে নওয়াজ স্ত্রী লিখেছেন, ‘যাই হোক, কিছু কিছু সম্পর্ক থাকে, যা বন্ধুত্বের চেয়েও বেশি। আমি এই সম্পর্ক নিয়ে খুবই খুশি। তাই আপনাদের সবার সঙ্গে ভাগ করে নিলাম। আমার কি সুখী হওয়ার অধিকার নেই?’

ক্যাপশনে ছবির ব্যক্তিটির পরিচয় প্রকাশ না করলেও নেটিজেনরা তাদের দুজনকে শুভেচ্ছা জানিয়েছেন।

২০০৯ সালে ইসলাম ধর্ম গ্রহণ করে নওয়াজউদ্দিনকে বিয়ে করেন আলিয়া। এরপর ২০২০ সাল থেকে নওয়াজউদ্দিন-আলিয়ার দাম্পত্য কলহের বিষয়টি প্রকাশ্যে আসে।

error: Content is protected !!