হোম » অন্যান্য বিভাগ » মিস টিন ইন্টারন্যাশনাল বাংলাদেশ বিজয়ী মেঘলা

মিস টিন ইন্টারন্যাশনাল বাংলাদেশ বিজয়ী মেঘলা

আওয়াজ অনলাইন: কিশোরী মেয়েদের সুন্দরী প্রতিযোগিতা মিস টিন ইন্টারন্যাশনাল বাংলাদেশ আয়োজিত হয়েছে। তাতে বিজয়ীর মুকুট জিতেছেন টাঙ্গাইলের মেয়ে নুসরাত মেঘলা। আর প্রথম রানারআপ যাযীবা দ্বিতীয় অহনা। 

সম্প্রতি রাজধানীর বনানী লেক শোহর হোটেলে এক জমকালো আয়োজনের মধ্যেদিয়ে গ্রান্ড ফাইনালে আয়োজন করা হয়। সেরা পাঁচজন প্রতিযোগীর মধ্যে চলে মুকুট জেতার লড়াই। নাচ, র‍্যাম্প মডেলিং এবং প্রশ্ন-উত্তর পর্বের মাধ্যমে শেষ হয়।

১০ বিচারকের বিশ্লেষণে বিজয়ী হন টাঙ্গাইল সদরের পুলিশ কর্মকর্তার মেয়ে নুসরাত মেঘলা। বিজয়ী মেঘলাকে ক্রেস্ট তুলে দেন প্রকৃতি ও জীবন ফাউন্ডেশনের চেয়ারম্যান মুকিত মজুমদার বাবু।

বিচারকের আসনে ছিলেন জনপ্রিয় কন্ঠশিল্পী সাফিন আহমেদ, অভিনেত্রী অরুণা বিশ্বাস, স্বাগতা, মিস গ্রান্ড বাংলাদেশ জয়ী তৌহিদা তাসনিম তিফা, মুকিত মজুমদার বাবু, মুনজেরিন অবনী, তওহীদা তিফা, ড: লায়লা নূর ই নাজনীন , মুমতাহিনা হাসান রিতু, সিলভী মাহমুদ।

রিজুভা-রিয়েল হি্রোস এক্সপো এন্ড কমিউনিকেশন এ  আয়োজন করেছেন। এর আগে, ‘মিস টিন ইন্টারন্যাশনাল’ ভারত, আমেরিকা সহ পৃথিবীর বিভিন্ন দেশে হয়েছে অনুষ্ঠানটি।

রিয়েল হিরোস এক্সপো এন্ড কমিউনিকেশনের কর্ণধার মালা খন্দকার এর আগেও অনেক গুলো সুন্দরী প্রতিযোগিতার আয়োজন করেছেন। তিনি বলেছেন, এর আগেও আমরা যেসব প্রতিযোগিতার আয়োজন করেছি সেখানে শুধু বাহ্যিক সৌন্দর্যের উপর ভিত্তি করেই করা হয়নি, এমন কিছু প্রতিযোগিতা আছে যেখানে তাদের শুধু মেধা এবং কো-কারিকুলার এক্টিভিটিস এর উপর ভিত্তি করে করা হয়। এ প্রতিযোগিতাটি একটু ভিন্নধর্মী কারণ এখানে ১৩ থেকে ১৯ বছর বয়সী কিশোরীরা অংশগ্রহণ করেছেন। সাধারণত যে কোনো প্রতিযোগিতায় উচ্চতার বিষয়টি থাকে কিন্তু এখানে উচ্চতা নিয়ে কোনো বাধ্যবাধকতা নেই, তাই যাদেরই প্রতিভা আছে বা যারাই স্বাচ্ছন্দ্যবোধ করেছেন তারাই এখানে অংশগ্রহণ করেছেন।

রিজুভার কর্ণধার ডাঃ তাওহীদা রহমান ইরিন, তিনি পেশায় একজন ত্বক বিশেষজ্ঞ কিন্তু বিভিন্ন ধরণের সৌন্দর্য প্রতিযোগিতা, ন্যাশনাল এবং ইন্টারন্যাশনাল প্রতিযোগিতার সাথে তিনি সংযুক্ত আছেন এক যুগেরও বেশি সময় ধরে। তিনি বলেন যে, “আমি যখন কিশোরী তখন থেকেই সৌন্দর্য প্রতিযোগিতার প্রতি একটা আলাদা ধরণের দুর্বলতা ছিল। কিন্তু আমাদের দেশে যেহেতু তখন সেভাবে এ ধরণের প্রতিযোগিতা হয়নি বা অংশগ্রহণের সুযোগও ছিল না, তবে সময়ের সাথে আমি আমার পেশাকে এই সৌন্দর্য প্রতিযোগিতার সাথে সম্পৃক্ত করতে পেরেছি। এই অনুষ্ঠানের সঙ্গে থাকতে পেরে ভালো লাগছে।

জানা গেছে, আগামী (২৫ জুন) কম্বোডিয়াতে মিস টিন ইন্টারন্যাশনাল প্রতিযোগিতার গালা অনুষ্ঠিত হবে। যেখানে অংশ নেয়ার সুযোগ পাবে মিস টিন ইন্টারন্যাশনাল বাংলাদেশের বিজয়ী মেঘলা।

error: Content is protected !!