হোম » বিনোদন » দই টক হওয়ায় বিয়ের অনুষ্ঠানে ভাঙচুর, আহত ২০

দই টক হওয়ায় বিয়ের অনুষ্ঠানে ভাঙচুর, আহত ২০

আওয়াজ অনলাইন: লক্ষ্মীপুরে বিয়ের দাওয়াতে দই টক হওয়াকে কেন্দ্র করে কনেপক্ষের আমন্ত্রিত অতিথিদের হামলা ও ভাঙচুরে আহত হয়েছেন ২০ জন।

বুধবার দুপুরে সদর উপজেলার পৌর শহরের বাঞ্চানগর এলাকায় অবস্থিত কুটুমবাড়ি চাইনিজ রেস্টুরেন্ট ও পার্টি সেন্টারে এ হামলার ঘটনা ঘটে।

এসময় বাধা দিতে এসে হামলার শিকার হন রেস্টুরেন্টের মালিক রাকিবুজ্জামান রাকিব, সোহেল, পরান, মাজেদ, শাহাদাত, ইউনুস ও রাসেলসহ ২০ জন।

পরে অন্যরা এগিয়ে এলে তাদেরকেও মারধর করার অভিযোগ পাওয়া যায়। ঘটনার পর পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

পুলিশ ও বিয়ের আমন্ত্রিত অতিথিরা জানান, সদর উপজেলার শাহপুর এলাকার খোকন মিয়ার মেয়ে বৃষ্টির সাথে একই উপজেলার মহাদেবপুর গ্রামের জাফর চৌধুরীর ছেলে আল আমিনের বিয়ে হয়।

এ উপলক্ষে বুধবার দুপুরে কুটুমবাড়ি চাইনিজ রেস্টুরেন্ট ও পার্টি সেন্টারে দু’পক্ষের খাওয়া-দাওয়ার আয়োজন করা হয়। খাওয়ার পর্বে দই টক হয়েছে বলে কনেপক্ষের অতিথিরা অভিযোগ করেন।

এসময় প্রতিষ্ঠানটির মালিক রাকিবুজ্জামান রাকিব পরিস্থিতি নিয়ন্ত্রণের চেষ্টা চালালে কনেপক্ষের লোকজন উত্তেজিত হয়ে ওঠেন। পরে রেস্তরাঁর চেয়ার-টেবিলসহ আসবাবপত্র ভাংচুর করা হয়।

এসময় হামলায় নারী-পুরুষসহ ২০ জন আহত হয়। পরে তাদের বিভিন্ন ক্লিনিক ও সদর হাসপাতালে ভর্তি করা হয়। হামলার পরপরই দ্রুত রেস্টুরেন্ট ছেড়ে যায় কনে ও বরপক্ষের অতিথিরা।

প্রতিষ্ঠানটির মালিক রাকিবুজ্জামান রাকিব জানান, হামলাকারীরা সেখানে থাকা কাচের প্লেট ও প্লাস্টিকের চেয়ার দিয়ে এ হামলা চালায়। এসময় রেস্তোরাঁর আসবাবপত্র ভাংচুর করা হয়। এ ঘটনায় তিনি থানায় মামলা করবেন বলে জানিয়েছেন।

তবে কনের বাবা খোকন  ও বর আলআমিন এ ঘটনায় সংবাদ প্রকাশে অনাগ্রহ জানিয়ে কোনও বক্তব্য দিতে রাজি হননি।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোসলেহ্ উদ্দিন জানান, লক্ষ্মীপুর পৌর শহরের কুটুমবাড়ি চাইনিজ রেস্টুরেন্ট ও পার্টি সেন্টার হামলার ঘটনার পর পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ পাঠানো হয়। পরিস্থিতি বর্তমানে শান্ত রয়েছে। হামলাকারীদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।

error: Content is protected !!