হোম » বিনোদন » মাদক কাণ্ডে ছাড় পেলেন শাহরুখ পুত্র আরিয়ান

মাদক কাণ্ডে ছাড় পেলেন শাহরুখ পুত্র আরিয়ান

মাদক কাণ্ডে গ্রেফতার হয়েছিলেন বলিউড বাদশাহ শাহরুখ খানের বড় ছেলে আরিয়ান খান। ২ অক্টোবর গ্রেফতার হওয়ার পর টানা চার সপ্তাহ বন্দী থাকতে হয়েছিল তাকে। এরপর ৩০ অক্টোবর জামিনে মুক্তি পান আরিয়ান।

জামিন পেলেও আরিয়ানকে বেঁধে দেওয়া হয়েছিল বেশ কিছু শর্ত। একটি ছিল, প্রতি শুক্রবার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ব্যুরোর (এনসিবি) দফতরে হাজিরা হবে। এতদিন যাবত সেই শর্ত মেনে আসছিলেন আরিয়ান।

তবে সম্প্রতি তিনি এই নিয়মিত হাজিরা থেকে নিস্তার চেয়ে আবেদন করেন। সেই আবেদন গ্রহণ করেছেন বোম্বে আদালত। এখন থেকে আর প্রতি শুক্রবার এনসিবির অফিসে গিয়ে হাজিরা দিতে হবে না আরিয়ানকে। তদন্তের স্বার্থেই কেবল ডেকে আনা যাবে তাকে। সেই ডাকের জন্য অন্তত ৭২ ঘণ্টা আগে নোটিশ পাঠাতে হবে।

আরিয়ানের আবেদনে বলা হয়েছিল, তার মামলাটি ইতোমধ্যে মুম্বাই থেকে দিল্লিতে স্থানান্তর করা হয়েছে। সেখানেই হচ্ছে তদন্তের যাবতীয় কাজ। তাই প্রতি শুক্রবার মুম্বাইয়ের এনসিবি অফিসে যাওয়া তার পক্ষে কষ্টকর এবং অপ্রয়োজনীয় বটে।

গত ২ অক্টোবর মুম্বাই উপকূলে গোয়াগামী একটি প্রমোদতরীতে মাদকপার্টি করার সময় আটক করা হয়েছিল আরিয়ানকে। দীর্ঘ ১৬ ঘণ্টা জেরার পর তাকে গ্রেফতার করে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। দফায় দফায় তার জামিন আবেদন নাকচ হয়েছিল মুম্বাইয়ের আর্থার রোড জেলে সাধারণ কয়েদির মতো বন্দী থাকতে হয়েছিল কিং খানের পুত্রকে।

শেয়ার করুন আপনার পছন্দের সোশ্যাল মিডিয়ায়
error: Content is protected !!