হোম » প্রবাস » কিশোরগঞ্জে হেলিকপ্টারে চড়ে কর্মচারীর বাড়িতে সৌদি মালিক

কিশোরগঞ্জে হেলিকপ্টারে চড়ে কর্মচারীর বাড়িতে সৌদি মালিক

শাহজাহান সাজু, কিশোরগঞ্জ : কিশোরগঞ্জের হোসেনপুর উপজেলার সিদলা ইউনিয়নের সাহেবের চর গ্রামের মৃত চান মিয়ার ছেলে খাইরুল ইসলাম (৪০), আব্দুল হামিদ (৩৫) ও সারোয়ার হোসেন সাহিদ (৩০) চাকরি করেন সৌদি আরবের দাম্মাম আল হাচা শহরের বাসিন্দা সামিম আহমেদ হলিবির প্রতিষ্ঠানে।

এর মধ্যে খাইরুল ২০ বছর ধরে মাজরায় (বাগানে), হামিদ ৭ বছর মাজরায় ও সাহিদ ৭ বছর ধরে গাড়িচালকের কাজ করছেন সেখানে। দীর্ঘদিন একই প্রতিষ্ঠানে কাজ করার সুবাদে কফিল (মালিক) সামিম আহমেদ হলিবির সঙ্গে একটা সখ্যতা গড়ে উঠে তাদের। অর্জন করেছেন মালিকের আস্থা ও ভালোবাসা। সন্তানের ন্যায় যত্ন করেন তাদের। তাই তো সেই সম্পর্কের টানে বাংলার সংস্কৃতি এবং ঐতিহ্য সম্পর্কে জানার আগ্রহ নিয়ে বাংলাদেশে কর্মচারীদের বাড়িতে ছুটে এসেছেন সৌদি মালিক।

গতকাল সোমবার (২০ নভেম্বর) সন্ধ্যায় সৌদি আরবের একটি ফ্লাইটে করে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করেন সৌদি নাগরিক সামিম আহমেদ হলিবি ও তার ছেলে আব্দুল লিলা হলিবি। এ সময় সেখানে উপস্থিত খাইরুল ইসলাম। এরপর আজ মঙ্গলবার (২১ নভেম্বর) সকাল সোয়া ১০টায় সেখান থেকে হেলিকপ্টারে চড়ে হোসেনপুর উপজেলার পৌর এলাকার ঢেকিয়া খেলার মাঠে এসে নামেন।

এ সময় সৌদি মালিক ও তার ছেলেকে দেখতে ভিড় করেন উৎসুক জনতা। ফুলের মালা দিয়ে অভিনন্দন জানান গ্রামবাসী। পরে প্রাইভেটকারে চড়ে কর্মচারীদের পৌর এলাকার বাসায় যান তারা। তিন দিন থেকে ঘুরে ঘুরে দেখবেন বাংলাদেশের সৌন্দর্য। বাংলাদেশে এসে কেমন লাগছে সাংবাদিকদের এমন প্রশ্নে সামিম আহমেদ হলিবি বলেন, খুবই ভালো লাগছে।

বাংলাদেশে আসতে পেরে আমি অনেক খুশি। ওরা (খাইরুল, হামিদ ও সাহিদ) শুধু আমার কর্মচারী না, আমার সন্তানের মতো। তিনি আরও বলেন, সততা ও বিনয়ের জন্য এবং আমার প্রতিষ্ঠানের সম্মান বজায় রাখার জন্য তাদের ওপর আমি অনেক বেশি আত্মনির্ভরশীল।

error: Content is protected !!