হোম » শহর-নগর » নতুন ওসি’কে হৃদয়ে আলফাডাঙ্গা’র ফুলেল শুভেচ্ছা

নতুন ওসি’কে হৃদয়ে আলফাডাঙ্গা’র ফুলেল শুভেচ্ছা

আলফাডাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধিঃ ফরিদপুরের আলফাডাঙ্গা থানার নবাগত অফিসার ইনচার্জ (ওসি) মো. হাবিল হোসেনকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন ‘হৃদয়ে আলফাডাঙ্গা’ নামে একটি স্বেচ্ছাসেবী সংগঠন।
মঙ্গলবার (২১ নভেম্বর) দুপুরে ওসির কার্যালয়ে সংগঠনটির পরিচালনা পর্ষদের সদস্যগণ সৌজন্য সাক্ষাৎ করে এ শুভেচ্ছা জানান।
সৌজন্য আলোচনায় নবাগত ওসি উন্মুক্ত আলোচনার মাধ্যমে আলফাডাঙ্গা উপজেলার সমস্যা ও সম্ভাবনার বিষয়গুলো নিয়ে সংগঠনটির পরিচালনা পর্ষদের সদস্যদের সাথে আলোচনা করেন।
নবাগত ওসি মো. হাবিল হোসেন বলেন, আমরা সবাই একসাথে মিলেমিশে কাজ করলে সমাজ থেকে মাদক, সন্ত্রাস, ধর্ষণ, নারী নির্যাতন, বাল্যবিবাহ, দুর্নীতি, চাঁদাবাজিসহ সবধরনের অপরাধপ্রবণতা কমে আসবে। আপনাদের মাঝে এসেছি কাজের জন্য, যে কোনো প্রয়োজনে ডাকবেন, আপনাদের সবাইকে সাথে নিয়ে কাজ করবো।
এসময় ওসি হাবিল হোসেন হৃদয়ে আলফাডাঙ্গা স্বেচ্ছাসেবী সংগঠনের সামাজিক ও মানবিক কর্মকাণ্ডের কথা শুনে মুগ্ধতা প্রকাশ করেন।
শুভেচ্ছা বিনিময়কালে উপস্থিত ছিলেন, হৃদয়ে আলফাডাঙ্গা স্বেচ্ছাসেবী সংগঠনের পরিচালনা পর্ষদের সদস্য সাংবাদিক মিয়া রাকিবুল, মনিরুল ইসলাম, তরিকুল ইসলাম তৌকির, সাজ্জাদ বিন জামান, হাসিবুল হাসান শামিম, ফেরদৌস খান ও মেহেদী হাসান প্রমুখ।
প্রসঙ্গত, ২০১৭ সালের ২ এপ্রিল আলফাডাঙ্গা উপজেলার একঝাঁক উদ্যোমী তরুণ যুবক হৃদয়ে আলফাডাঙ্গা স্বেচ্ছাসেবী সংগঠনটি প্রতিষ্ঠা করেন। ‘আমরাই গড়বো নান্দনিক আলফাডাঙ্গা’ স্লোগানকে সামনে রেখে প্রতিষ্ঠালগ্নের পর থেকেই সংগঠনটির সদস্যদের তারুণ্যদীপ্ত উদ্যম, একাগ্রতা ও অদম্য ইচ্ছশক্তির জোরে প্রত্যেকেই তাদের নিজের লেখাপড়া কিংবা কর্মের পাশাপাশি স্বেচ্ছায় সমাজের নানা রকম জনহিতকর কর্মকাণ্ড পালন করে আসছে।
error: Content is protected !!