হোম » অপরাধ-দুর্নীতি » নিখোঁজের তিনদিন পর অটোচালকের মরদেহ  উদ্ধার

নিখোঁজের তিনদিন পর অটোচালকের মরদেহ  উদ্ধার

কক্সবাজার প্রতিনিধি : কক্সবাজারের উখিয়ায় নিখোঁজের তিন দিন পর মো. আবছার (২২) নামের এক টমটম (অটোবাইক) চালকের লাশ উদ্ধার করেছে পুলিশ।
সোমবার (১৩ অক্টোবর) সন্ধ্যা ৭টার দিকে জালিয়াপালং ইউনিয়নের ইনানী রয়েল টিউলিপ সংলগ্ন শফির বিল এলাকার ধানক্ষেত থেকে লাশটি উদ্ধার করা হয়। সে ওই ইউনিয়নের মাদারবনিয়া এলাকার ফরিদ আলমের ছেলে।
পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানা যায়, গত শুক্রবার সকালের পর আবছার বাড়ি থেকে বের হয়ে আর ফেরেননি। এর পর থেকে তিনি নিখোঁজ ছিলেন। সোমবার সন্ধ্যায় স্থানীয় বাসিন্দারা ধানক্ষেতে লাশ পড়ে থাকতে দেখেন। তাঁদের কাছে খবর পেয়ে স্বজনেরা সেখানে গিয়ে লাশটি শনাক্ত করেন। পরে পুলিশকে খবর দিলে পুলিশ এসে লাশটি উদ্ধার করে।
নিহত আবছারের পিতা ফরিদ আলম জানান, গত শুক্রবার সকালে স্থানীয় কিছু লোক সারাদিনের জন্য টমটম ( অটোবাইক) ভাড়া করে এবং আমার ছেলে গাড়ি নিয়ে বের হয়ে আর ফিরে আসেনি । রাত ৮টার দিকে তার সাথে ফোনে কথা হলেও এর আধঘণ্টা পর মোবাইল বন্ধ হয়ে যাওয়ায় ওইদিন রাতেই উখিয়া থানায় সাধারণ ডায়েরি করা হয়।
উখিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি শেখ মোহাম্মদ আলী বিষয়টি নিশ্চিত করে বলেন, মরদেহটি উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে মামলাও প্রক্রিয়াধীন রয়েছে। অটোরিকশা উদ্ধারসহ ঘটনার সঙ্গে জড়িতদের শনাক্ত করে গ্রেপ্তারের চেষ্টা চলছে বলেও জানান ওসি।

Loading

error: Content is protected !!