হোম » রাজনীতি » স্মার্ট বাংলাদেশ গড়তে শেখ হাসিনা সরকার বার বার দরকার- এমপি দূর্জয়

স্মার্ট বাংলাদেশ গড়তে শেখ হাসিনা সরকার বার বার দরকার- এমপি দূর্জয়

মোঃ জাহাঙ্গীর আলম,মানিকগঞ্জ প্রতিনিধিঃ মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্য এ.এম নাঈমুর রহমান দুর্জয় বলেছেন যে কোন মূল্যে আগামী নির্বাচনে নৌকা মার্কা বিজয়ী করতে হবে । নৌকা মার্কা বিজয়ী করতে না পারলে কারো অস্তিত্ব থাকবে না ।তাই আমাদের জীবন বাঁচাতে হলে শেখ হাসিনাকে ক্ষমতায় আনতে হবে।
আওয়ামীলীগ ক্ষমতা থাকায় আপনারা শান্তিতে ব্যবসা করছেন, চাকরি করছেন,দেশের মানুষ বিভিন্ন কাজ করে ভালো আছেন। তাই শেখ হাসিনা বিজয়ী না হলে দেশে সকল উন্নয়ন বাধাগ্রস্ত হবে। স্মার্ট বাংলাদেশ গড়তে শেখ হাসিনা সরকার বার বার দরকার
তিনি আরও বলেন তিনি বলেন, জাতীয় নির্বাচনকে ঘিরে বিএনপি বিভিন্ন রকমের ষড়যন্ত্র করছে, হরতাল অবরোধ দিয়ে মানুষের সম্পদ নষ্ট করছে , সাধারণ মানুষকে লাঠি দিয়ে বাইড়িয়ে মারছে । নির্বাচন বন্ধের পাঁয়তারা করছে। জ্বালাও পোড়াও করার চেষ্টা করছে। এটা আমরা আগেও দেখেছি এখনও দেখছি।
তিনি আরও বলেন, সংখ্যালঘু সম্প্রদায়ের ওপরে বেশি হামলা হয়েছে সেটা আপনার দেখেছেন। তারা শুধু ক্ষমতায় যেতে চায়, দেশের উন্নয়ন তারা চায় না। কিন্তু আপনারা দেখতে পারছেন আওয়ামী লীগের সময় দেশে কত উন্নয়ন হয়েছে।সংখ্যালঘুদের উদ্দেশে এমপি বলেন, আমাদের প্রথম পরিচয় হলো আমরা বাঙালি, আমরা বাংলাদেশি এটাই আমাদের পরিচয়। এই পরিচয় নিয়েই আমাদের কাজ করতে হবে। ধর্মের মাধ্যমে আমাদের বিভেদ সৃষ্টি করা যাবে না। ঐক্য গড়ে তুলতে হবে।
তিনি আরও বলেন, বাংলাদেশের স্বার্থ সবার ওপরে রাখতে হবে। বিশৃঙ্খলার মাধ্যমে একটি দেশ এগিয়ে যেতে পারে না। কাজেই মুসলিম, হিন্দু, খ্রিস্টান, বৌদ্ধ সকলের এই বাংলাদেশ। সকলে মিলে এক সঙ্গে দেশের জন্য যুদ্ধ করেছেন রক্ত দিয়েছেন। কাজেই মিলেমিশে এই দেশকে গড়ে তুলতে হবে।
তিনি সোমবার ১৩ নবেম্বর বিকালে মানিকগঞ্জের দৌলতপুর উপজেলার ধামশ্বর ইউনিয়নের ৪টি বীজের ভিত্তি প্রস্তর ও একটি রাস্তার উদ্বোধন করেন এবং এসব কথা বলেন।
বাংলাদেশ সফল রাষ্ট্রনায়ক শেখ হাসিনার দেওয়া বিভিন্ন উপকার ভোগীদের নিয়ে উন্নয়ন ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
ধামশ্বর ইউনিয়ন আওয়ামী লীগ ও সকল সহযোগি সংগঠনের আয়োজনে ধামশ্বর মাজার প্রাঙ্গণে উপকার ভোগীদের নিয়ে উন্নয়ন ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে ধামশ্বর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ ইদ্রিস আলীর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন মানিকগঞ্জ-১আসনের সংসদ সদস্য এএম নাঈমুর রহমান দুর্জয়।
অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন ধামশ্বর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাড. সারোয়ার হোসেন।
অনুষ্ঠানে বিশেষ অতিথি জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ.ফ.ম.সুলতানুল আজম খান আপেল, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক তায়েবুর রহমান টিপু, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান একেএম নাছির উদ্দিন আবুল,থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল কুদ্দুস।
অনুষ্ঠানে জিনপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ বিলায়েত হোসেন সিদ্দিকুর রহমান সাধারণ সম্পাদক মোঃ শওকত আলী, যুগ্ম সাধারণ সম্পাদক দিলীপ ফৌজদার, থানা ছাত্রলীগের সাবেক সভাপতি ইঞ্জিনিয়ার নাসির উদ্দিন ও সাধারণ সম্পাদক এসএম আতাউর রহমান প্রমুখ।
error: Content is protected !!