হোম » অপরাধ-দুর্নীতি » গাইবান্ধার সুন্দরগঞ্জে দুর্বৃত্তের হামলায় যুবলীগ নেতা নিহত, আটক ৪

গাইবান্ধার সুন্দরগঞ্জে দুর্বৃত্তের হামলায় যুবলীগ নেতা নিহত, আটক ৪

শাহজাহান সিরাজ: গাইবান্ধার সুন্দরগঞ্জে দুর্বৃত্তের হামলায় আহত সোনারায় ইউনিয়ন যুবলীগের সভাপতি জাহিদুল ইসলাম (৩৮) মারা গেছেন। রবিবার (১২ নভেম্বর) দিবাগত রাত পৌনে তিনটায় রংপুর মেডিকেল কলেজ (রমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।
এ ঘটনায় এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। জাহিদুল ইসলাম শ্যাম বৈদ্যনাথ গ্রামের আবুল হোসেন মেম্বারের ছেলে। পুলিশ ও স্থানীয়রা জানায়, রাত সাড়ে এগারোটার দিকে জাহিদুল ইসলাম ও কবির মিয়া মোটরসাইকেলে বামনডাঙ্গা থেকে বাড়ি ফিরছিলেন। ফেরার পথে উপজেলার সুন্দরগঞ্জ – বামনডাঙ্গা সড়কের শাখামারা ব্রিজ সংলগ্ন এলাকায় পৌঁছলে ৭-৮ জন হঠাৎ রশি টেনে মোটরসাইকেল এর গতিরোধ করে হামলা চালায়।
এ সময় ধারালো অস্ত্র দিয়ে জাহিদুলের হাত-পায়ের রগ কেটে দেওয়া সহ শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে জখম করে। তার সাথে থাকা কবিরকে লাঠি দিয়ে পিটিয়ে আহত করে। পরে রক্তাক্ত অবস্থায় জাহিদুল ও কবির কে উদ্ধার করে সুন্দরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায় স্থানীয়রা। জাহিদুল ইসলামের অবস্থার অবনতি হলে চিকিৎসক তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফাড করেন। সেখানে ভর্তির পর অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয়।
সুন্দরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) কেএম আজমিরুজ্জামান বিষয়টি নিশ্চিত করে জানান, গুরুতর আহত অবস্থায় জাহিদুল ইসলামকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। সেখানে ভর্তির পরপরই প্রচুর রক্তক্ষরণে তার মৃত্যু হয়েছে। এ ঘটনায় অভিযান চালিয়ে জড়িত সন্দেহে চারজনকে আটক করা হয়েছে।

Loading

error: Content is protected !!