হোম » অপরাধ-দুর্নীতি » সরিষাবাড়ী উপজেলা চেয়ারম্যান এর বাসভবন হস্তান্তরের আগেই ফাটল

সরিষাবাড়ী উপজেলা চেয়ারম্যান এর বাসভবন হস্তান্তরের আগেই ফাটল

সরিষাবাড়ী (জামালপুর) প্রতিনিধি : জামালপুরের সরিষাবাড়ী উপজেলা পরিষদ চেয়ারম্যানের বাসভবন ত্রটিপূর্ণ নির্মানের কারনে হস্তান্তরের আগেই ফাটল দেখা দিয়েছে।

স্থানীয় এবং প্রকৌশল অফিস সূত্রে জানাযায়, এডিপি’র আওতায় সরিষাবাড়ী উপজেলা চেয়ারম্যানের বাস ভবন নির্মানের জন্য গত ১০/১১/২০২০ ইং তারিখে দরপত্র মূল্যায়ন কমিটি সর্বনিম্ন ১২৪৩৯৫০৬.৬০ টাকা দরপত্র জমাদানকারী সরিষাবাড়ী বড় বাজারের মেসার্স মিঠু ট্রেডার্সকে (প্রোঃ আবুল কালাম আজাদ) কার্যাদেশ প্রদানের সিদ্ধান্ত নেয়।

গত ১২/৬/২০২১ ইং তারিখে স্থানীয় সংসদ সদস্য ভবন নির্মানের ভিত্তি প্রস্তর স্থাপন করেন। কার্যাদেশ অনুযায়ী ঠিকাদারী প্রতিষ্ঠান ১৪/০৬/২০২১ ইং
তারিখে কাজ শুরু করে ১৩/০৪/২০২২ ইং তারিখে ভবন নির্মান কাজ শেষ করবে।

কিন্তু‘ ঠিকাদারী প্রতিষ্ঠান কাজে ধীরগতি এবং নি¤œমানের ইট, বালি, সিমেন্ট, রড, খুয়াসহ বিভিন্ন সামগ্রী দিয়ে ভবন নির্মান কাজ করার অভিযোগ উঠলেও প্রশাসন তা আমলে নেয়নি। দেড় বছরের অধিক নির্মান মেয়াদ শেষ হলেও ভবন হস্তান্তর করার আগেই বিভিন্ন স্থানে ফাটল দেখা দিয়েছে
বলে জানাগেছে।

ঠিকাদার প্রতিনিধি রাজু ডিলার বলেন, ভবনে এরকম কিছু (ফাটল) দেখি নাই। ভবন নির্মানের সময় শেষ হলেও সময় বাড়ানোর আবেদন করা হয়েছে বলে তিনি জানান।

উপজেলা প্রকৌশলী জাহিদুল ইসলাম বলেন, ভবন ফাটলের বিষয়টি জানিনা। দেখবো বলে তিনি আশ^স্থ্য করেন।

উপজেলা নির্বাহী অফিসার শারমিন আক্তার বলেন, ভবন নির্মানে কোন অনিয়ম হয়ে থাকলে উপজেলা ইঞ্জিনিয়ারের সাথে কথা বলবো।

error: Content is protected !!