হোম » অপরাধ-দুর্নীতি » নলডাঙ্গায় পর্নোগ্রাফি বিক্রয়ের দায়ে আটক ৪ জন

নলডাঙ্গায় পর্নোগ্রাফি বিক্রয়ের দায়ে আটক ৪ জন

নলডাঙ্গা (নাটোর) প্রতিনিধি : নাটোরের নলডাঙ্গায় অভিযান পরিচালনা করে পর্নোগ্রাফি সংরক্ষণ ও বিক্রয়ের অপরাধে ০৪ জন অসাধু পর্নোগ্রাফি বিক্রেতাকে গ্রেফতার করেছে নাটোর র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-  সিপিসি-২ এর একটিদল।
২৭ সেপ্টেম্বর বিকেলে নাটোরের নলডাঙ্গা উপজেলায় অভিযান পরিচালনা করেন র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) সিপিসি-২,। র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) বলেন গোপন সংবাদের ভিত্তিতে  তাদেরকে নলডাঙ্গা উপজেলার ব্রহ্মপুর,পীরগাছা এবং সরকুতিয়া বাজার এলাকা থেকে আসামীদের গ্রেফতার করা হয়।
 এসময় অভিযান পরিচালনা করে পর্নোগ্রাফি সংরক্ষণ এবং অর্থের বিনিময়ে এলাকার যুবক ও স্কুল-কলেজের শিক্ষার্থীদের নিকট বিক্রয় করায় তাদের কাছ থেকে জব্দ করাহয়েছে (ক) সিপিইউ-০৪ টি, (খ) হার্ডডিক্স -০৬ টি (গ) এসএসডি কার্ড-০১ টিসহ আসামী ১। শ্রী বাচ্চু সরকার (৪৫), পিতা-মৃত মৃন্ময় গোবিন্দ সরকার, সাং-ব্রহ্মপুর হিন্দুপাড়া, ২। মোঃ রাসেল সরদার (২২), পিতা-মৃত এস.এম খলিলুর রহমান, সাং-সরকুতিয়া দক্ষিন পাড়া, ৩। মোঃ নুরশাদ সরদার (৩৫), পিতা-মোঃ শফিউদ্দিন সরদার, সাং-সরকুতিয়া মসজিদপাড়া, ৪। মোঃ মিঠু সরদার (২৫), পিতা-মোঃ আমজদা হোসেন, সাং-সরকুতিয়া পূর্বপাড়া, থেকে গ্রেফতার করা হয়।
পরে আসামিদের নলডাঙ্গা থানায় হস্তান্তর করা হয়েছে। নলডাঙ্গা থানার অফিসার ইনচার্জ আবুল কালাম আজাদ বলেন প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, তারা জব্দকৃত আলামতে পর্নোগ্রাফি সংরক্ষণ এবং অর্থের বিনিময়ে এলাকার যুবক ও স্কুল-কলেজের শিক্ষার্থীদের নিকট দীর্ঘদিন ধরে বিক্রয় করে আসছে বলে স্বীকার করে। আজ ২৮ সেপ্টেম্বর আসামীদের নাটোর বিচারিক আদালতে সোপর্দ করা হবে।
error: Content is protected !!