হোম » অপরাধ-দুর্নীতি » বগুড়ার শিবগঞ্জে গলায় ফাঁস দিয়ে স্কুল ছাত্রের আত্মহত্যা

বগুড়ার শিবগঞ্জে গলায় ফাঁস দিয়ে স্কুল ছাত্রের আত্মহত্যা

এম এ রাশেদ, বগুড়া জেলা প্রতিনিধি : বগুড়ার শিবগঞ্জে মোবাইল ফোন কিনে না দেওয়ায় পিতা-মাতার উপর অভিমান করে মিজানুর রহমান রিখন (১৬) শয়ন কক্ষের বৈদ্যুতিক ফ্যানের রডের সাথে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।
ঘটনাটি ঘটেছে বুধবার বেলা সাড়ে ১১টায় উপজেলার বিহার ইউনিয়নের ভাসুবিহার চাঁনপাড়া গ্রামে। নিহত স্কুল ছাত্র আরিফুল ইসলাম লিটন এর ছেলে ও শিবগঞ্জ সরকারি পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেণির ছাত্র।
নিহত স্কুল ছাত্রের মা রুমি বেগম বলেন, আমার ছেলে রিখন বেশ কয়েক দিন ধরে স্মার্ট ফোন ক্রয় করে দেওয়ার জন্য বলে। কিন্তু আমি তাকে ছাগল বিক্রি করে মোবাইল ফোন কিনে দেওয়ার কথা জানায়। সে সকালে তার শয়ন কক্ষে অবস্থান করে। আমার ছোট ছেলেকে গোসল করতে নিয়ে যাই। পরে এসে দেখতে পাই যে, আমার ছেলে গলায় ওড়না জড়িয়ে ঝুলে রয়েছে। আমরা তাকে উদ্ধার করে শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ নিয়ে আসি। কর্তব্যরত ডাক্তার আমার ছেলেকে মৃত্যু বলে ঘোষণা করেছেন।
এব্যাপারে নিহত ছাত্রের বাবা লিটন বলেন, আমার ছেলেকে মোবাইল ফোন কিনে দিতে দেরী হওয়ায় সে অভিমান করে আত্মহত্যা করেছে।
এব্যাপারে শিবগঞ্জ থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) জিল্লুর রহমান বলেন, নিহত রিখন এর গলায় ফাঁসের চিহ্ন রয়েছে। তবে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে নিহত ছাত্র গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।
error: Content is protected !!