হোম » অপরাধ-দুর্নীতি » জামালপুরে এসএসসি পরীক্ষার্থীর আত্মহত্যা 

জামালপুরে এসএসসি পরীক্ষার্থীর আত্মহত্যা 

রবিউল হাসান লায়ন: জামালপুরে পরীক্ষা খারাপ হওয়ার জেরে এসএসসি পরীক্ষার্থী আত্মহত্যা করেছে।
জানা যায়, বাংলা ১ম পত্র পরীক্ষা খারাপ হওয়ায় অভিমানে জামালপুর সদর উপজেলার কুমারিয়া গ্রামের এক শিক্ষার্থী আত্মহত্যা করেছে।
জামালপুর সদর উপজেলার বটতলা উচ্চ বিদ্যালয়ের মানবিক বিভাগের শিক্ষার্থী বুশরা বরকতুল্লাহ বর্ষা আজ সকালে নিজ ঘরের সিলিং ফ্যানের সাথে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে।
বর্ষা স্থানীয় বটতলা সরকারি প্রথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোঃ বরকতুল্লাহ’র মেয়ে।
পরিবার ও সহপাঠী সূত্রে জানা গেছে, তিন ভাইবোনের মধ্যে বুশরা বরকতুল্লাহ দ্বিতীয়। সে ছোট থেকে শান্ত স্বভারের এবং মেধাবী শিক্ষার্থী। গতকাল (৩০এপ্রিল) রোববার এসএসসি পরীক্ষা শেষে তার সহপাঠীদের জানায় তার পরীক্ষা খারাপ হয়েছে। সে পরীক্ষায় সবগুলো প্রশ্নের উত্তর দিতে পারেনি।
মীম নামের তার এক সহপাঠী জানান, তারা একসাথে কুমারিয়া থেকে অটোরিকশা যোগে পরীক্ষা কেন্দ্র উপজেলার নান্দিনা নেকজাহান গার্লস স্কুল এন্ড কলেজে যায়, পরীক্ষা শেষে একসাথেই বাড়ি ফেরে। ফেরার পথে বুশরা তাদের জানায় তার পরীক্ষা ভালো হয়নি। ফেরার সময় অটোরিকশায় খুবই চুপচাপ ছিল সে। আজ সকালে জানতে পারে বর্ষা আত্মহত্যা করেছে।
বর্ষার মা নুরুন্নাহার বরকতুল্লাহ জানান, আজ সকালে সে রান্না ঘরে রান্না করছিলেন। বর্ষা তখন নিজের ঘরেই ছিল। রান্নাঘর থেকে ডাকাডাকি করে কোন সাড়াশব্দ না পেয়ে ঘরে এসে দেখেন গলায় ওড়না পেঁচিয়ে ফ্যানের সাথে ঝুলে আছে বর্ষা।
জামালপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) কাজী শাহনেওয়াজ জানান, শিক্ষার্থীর আত্মহত্যার ঘটনায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে। পরিবারের আবেদনের প্রেক্ষিতে মরদেহ দাফনের অনুমতি দেওয়া হয়েছে।
error: Content is protected !!