হোম » অপরাধ-দুর্নীতি » বগুড়ার ধুনটে মারপিটের ঘটনায় আহত বৃদ্ধ ফজর আলী মৃত

বগুড়ার ধুনটে মারপিটের ঘটনায় আহত বৃদ্ধ ফজর আলী মৃত

এম এ রাশেদ: বগুড়ার ধুনটে ধুনটে বাড়ির সীমানা নিয়ে মারপিটের ঘটনায় আত্মগোপনে থেকে ফজর আলী শেখ (৬০) নামের এক আহত কৃষকের মৃত্যু হয়েছে। নিহত ফজর আলী উপজেলার চৌকিবাড়ি ইউনিয়নের নাগেশ্বরগাতী গ্রামের জসমত আলীর ছেলে। শেরপুর উপজেলার সুত্রাপুর গ্রামে তার এক আত্মীয়ের বাড়িতে আত্মগোপনে থাকা অবস্থায় গত রবিবার দুপুর ২টায়  ফজর আলী মারা যায়। এঘটনার নিহতের ছেলে বাদি হয়ে ধুনট থানায় একটি মামলা দায়ের করে।

নিহতের ছেলে মনির হোসেন ও থানা সুত্রে জানা যায়, উপজেলার নাগেশ্বরগাতী গ্রামের ফজর আলীর সঙ্গে প্রতিবেশী খোদা বক্স ও হাফিজার রহমানের বাড়ির সীমানা নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলছিলো। এ বিরোধের জের ধরে গত বৃহস্পতিবার সন্ধ্যায় ফজর আলীর সঙ্গে খোদা বক্সের স্ত্রী ফিরোজা ও হাফিজারের স্ত্রী বিলকিসের কথা কাটাকাটি হয়।

এর একপর্যায়ে ফজর আলী ক্ষুব্ধ হয়ে ফিরোজা ও বিলকিসকে মারপিট করে। এ ঘটনার পর প্রতিবেশি হাফিজুর রহমানের ছেলে হিমেল, স্ত্রী বিলকিস খাতুন ও খোদা বক্সের ছেলে ফারুক, স্ত্রী ফিরোজা বেগম এবং মৃত রেফাজ উদ্দিনের ছেলে জামাল উদ্দিন, যুগিগাতী গ্রামের মগবুল হোসেনের ছেলে মানিক, আজিবর রহমানের ছেলে অন্তর ফজর আলীর উপর হামলা চালায় ও মারপিট করে।

এতে উভয়পক্ষ আহত হয়। ঘটনার পর শুক্রবার দুপুরে খোদা বক্স বাদী হয়ে ফজর আলী ও তার ছেলে-মেয়ের বিরুদ্ধে ধুনট থানায় একটি লিখিত অভিযোগ দেয়। অভিযোগের ভিত্তিতে গত শনিবার দুপুরে ঘটনাস্থল পরিদর্শন করে ধুনট থানা পুলিশ। অভিযোগ আর প্রতিপক্ষের হুমকি ধামকির ভয়ে শনিবার রাতে শেরপুর উপজেলার সুত্রাপুর গ্রামে তার খালু শশুর রেফাজ উদ্দিনের বাড়িতে আত্মগোপনে থাকে আহত ফজর আলী।

এ অবস্থায় রবিবার দুপুর ২টায় ওই বাড়িতে তিনি অসুস্থবোধ করে। পরে হাসপাতালে নেওয়ার প্রস্তুতিকালে আহত ফজর আলী মারা যায়। এ ঘটনায় নিহত ফজর আলীর ছেলে মনিরুজ্জামান মনির বাদি হয়ে সোমবার ধুনট থানায় একটি মামলা দায়ের করে। যার মামল নং- ১৫। এদিকে ফজর আলীর মৃত্যুর ঘটনায় আত্মগোপনে রয়েছে মামলার এজাহারে উল্লেখিত আসামি গন।

ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ রবিউল ইসলাম বলেন, সংবাদ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন শেষে ফজর আলীর মৃতদেহের সুরতহাল রিপোর্ট করা হয়েছে। এ ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেফতারের জন্য অভিযান অব্যাহত আছে।

Loading

error: Content is protected !!