হোম » অপরাধ-দুর্নীতি » কিশোরগঞ্জের হোসেনপুরে সিএনজি-টমটম মুখোমুখি সংঘর্ষ, আহত ৩

কিশোরগঞ্জের হোসেনপুরে সিএনজি-টমটম মুখোমুখি সংঘর্ষ, আহত ৩

শাহজাহান সাজু: কিশোরগঞ্জের হোসেনপুর টমটমের সাথে সিএনজি ট্যাক্সির মুখোমুখি সংঘর্ষে ৩ জন গুরুতর আহত হয়েছেন। বুধবার (৮ ফেব্রুয়ারি) বেলা ১১.৩০ ঘটিকার সময় কিশোরগঞ্জ-হোসেনপুর সড়কের দরিয়াবাজ পেট্রোল পাম্প সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শীরা জানান, যাত্রীবাহী সিএনজি ট্যাক্সিটি অন্য একটি গাড়িকে ওভারটেক করার সময় বিপরীত দিক থেকে আসা টমটমের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে সিএনজি ট্যাক্সির চালক মো. তারা মিয়া (৫৫), টমটম ড্রাইভার মো. নজরুল ইসলাম (২৭), সিএনজির যাত্রী মো. সোহেল (২৫) গুরুতর আহত হয়।
আহত তারা মিয়া কিশোরগঞ্জ পৌর শহরের নগুয়া এলাকার ইসাকের ছেলে, নজরুল ইসলাম ময়মনসিংহের নান্দাইল উপজেলার রসুলপুর গ্রামের মৃত নুরুল ইসলামের ছেলে এবং সোহেল কিশোরগঞ্জের হোসেনপুর উপজেলা দরিয়াবাজ গ্রামের শাহাবুদ্দিনের ছেলে।
এ দুর্ঘটনার তাৎক্ষণিক সংবাদ পেয়ে হোসেনপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আসাদুজ্জামান টিটু সঙ্গীয় এসআই সুশান্ত চন্দ্র সরকার, পুলিশ কনস্টেবল সুজন দাসসহ দ্রুত দুর্ঘটনাস্থলে এসে পুলিশের সরকারি গাড়িতে করে গুরুতর আহতদের উদ্ধার করে হোসেনপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সুচিকিৎসার ব্যবস্থা করেন।
এ বিষয়ে হোসেনপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আসাদুজ্জামান টিটু জানান কিশোরগঞ্জ-হোসেনপুর সড়কের দরিয়াবাজ নামক স্থানে সিএনজি-টমটমের মুখোমুখি সংঘর্ষের তাৎক্ষণিক সংবাদ পেয়ে সঙ্গীয় অফিসার ও কনস্টেবলসহ আহতদের উদ্ধার পরবর্তী সরকারি গাড়িতে করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসি।
জরুরী বিভাগে কর্তব্যরত চিকিৎসক তাদের সুচিকিৎসায় ব্যবস্থা করেন। তিনি আরোও জানান পুলিশ জনগণের বন্ধু, জনসাধারণের জান-মাল রক্ষায় পুলিশ সর্বদাই প্রস্তুত।

Loading

error: Content is protected !!