হোম » বিনোদন » এইচ এস সি পাশকৃতদের শুভেচ্ছা জানালেন চিত্রনায়িকা শাহনূর

এইচ এস সি পাশকৃতদের শুভেচ্ছা জানালেন চিত্রনায়িকা শাহনূর

মারুফ সরকার: এইচএসসি ও সমমান পরীক্ষার ফল প্রকাশ করা হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ ফলাফল প্রকাশ করেন। বুধবার (৮ ফেব্রুয়ারি) দুপুর পৌনে ১২টার দিকে কম্পিউটারের বাটন চেপে প্রধানমন্ত্রী এই পরীক্ষার ফলাফল প্রকাশ করেন।

এরআগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে ফলের সারসংক্ষেপ হস্তান্তর করেছেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি ও সব শিক্ষা বোর্ডের চেয়ারম্যানরা।

বুধবার (৮ ফেব্রুয়ারি) বেলা সোয়া ১১টায় প্রধানমন্ত্রী কার্যালয়ের চামেলী হলে শেখ হাসিনার হাতে এ ফলাফল তুলে দেওয়া হয়।

এ সময় উপস্থিত ছিলেন শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী, শিক্ষা সচিব, কারিগরি ও মাদ্রাসা শিক্ষা বিভাগের সচিবসহ বিভিন্ন বোর্ডের সংশ্লিষ্ট কর্মকর্তারা।

এদিন দুপুর সাড়ে ১২টার দিকে সংবাদ সম্মেলনে ফলের বিস্তারিত তুলে ধরবেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি।এইচ এস সি পাসকৃতদের শুভেচ্ছা জানালেন বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাংগঠনিক সম্পাদক ও ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় চিত্রনায়িকা সৈয়দা কামরুন নাহার শাহনূর  ।মঙ্গলবার (৭ ফেব্রুয়ারি) গণমাধ্যমে প্রেরিত এক শুভেচ্ছা বার্তায় এই শুভেচ্ছা জানানো হয় ।

তিনি বলেন, এবার যারা পাশ করেছে সবার জন্য শুভকামনা থাকলো । তারা সবাই মানুষের মত মানুষ হয়ে বাবা মার মুখ উজ্জল করবে । আবারো আমাদের পক্ষ থেকে শুভেচ্ছা অভিনন্দনসহ ভালোবাসা রইলো সবার জন্য ।

এদিকে  আগামী ১০ ফেব্রুয়ারি  শাহনূরের জন্মদিন। এইবার অটিজমদের সাথে জন্মদিন পালন করবেন তিনি ।

error: Content is protected !!