হোম » সারাদেশ » জামালপুরে নৌকা ও ঈগলের সমর্থকদের মাঝে সংঘর্ষ  ২৫ জনকে আসামি করে মামলা দায়ের

জামালপুরে নৌকা ও ঈগলের সমর্থকদের মাঝে সংঘর্ষ  ২৫ জনকে আসামি করে মামলা দায়ের

রবিউল হাসান লায়ন : জামালপুর-৫ সদর আসনে নৌকা ও ঈগলের সমর্থকদের মাঝে সংঘর্ষ ও নৌকার প্রচার কেন্দ্রে ভাংচুরের ঘটনা ঘটেছে। এ ঘটনায় স্বতন্ত্র প্রার্থী রেজাউল করিম রেজনু’র প্রধান সমন্বয়কারী জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান আকন্দ বাবুসহ ২৫ জনকে আসামি করে জামালপুর সদর থানায় মামলা দায়ের হয়েছে।
জানা যায়, বুধবার বিকালে সদরের শাহবাজপুর দক্ষিণ কৈডোলা গ্রামে নৌকা ও ঈগলের সমর্থকদের মাঝে সংঘর্ষের ঘটনা ঘটে। এ ঘটনায় ইউপি সদস্যসহ অন্তত ৬ জন আহত হয়। আহতদের মধ্যে স্থানীয় ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও ইউপি সদস্য নিয়ামত আলী, নিয়ামত আলীর ছেলে জাকির হোসেন ফকির, বেলাল হোসেনের ছেলে মাসুদ রানা ও মারুফ হোসেনকে ২৫০ শয্যা বিশিষ্ট জামালপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।
ঘটনারদিন খবর পেয়ে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মেহনাজ ফেরদৌস ও সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. সোহরাব হোসাইন ঘটনাস্থল পরিদর্শন করে।
স্বতন্ত্র প্রার্থী জেলা আওয়ামী লীগের সদস্য রেজাউল করিম রেজনু বলেন, নির্বাচনী প্রচারের শুরু থেকে ঈগল প্রতীকের সমর্থকদের ভয়ভীতি ও হুমকী দিচ্ছে নৌকার সমর্থকরা। ইতোমধ্যে ঈগল প্রতীকের কয়েকটি প্রচার কেন্দ্রে হামলা-ভাংচুর, অগ্নিসংযোগ ও লুট করেছে নৌকার সমর্থকরা। এরই ধারাবাহিকতায় বুধবার পরিকল্পিতভাবে নির্বাচনী প্রচারকেন্দ্র ভাংচুরের ঘটনা ঘটিয়ে ঈগলের সমর্থকদের ফাঁসানোর চক্রান্ত হচ্ছে। যারা এ ঘটনা সম্পর্কে কিছু জানেনই না তাদের বিরুদ্ধে মামলা দায়ের করে ঈগল প্রতীকের নির্বাচনী প্রচারণায় বাঁধার সৃষ্টি করা হচ্ছে।
জামালপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহব্বত কবীর জানান, শাহবাজপুরে নৌকা ও ঈগলের সমর্থকদের মাঝে সংঘর্ষের ঘটনায় আহত জাকির হোসেন বাদি হয়ে ২৫ জনকে আসামি করে আজ বৃহস্পতিবার মামলা দায়ের করেছে। এ ঘটনায় এখন পর্যন্ত কোন আসামি গ্রেপ্তার হয়নি।
error: Content is protected !!