হোম » গণমাধ্যম » রৌমারীতে সাংবাদিকদের সাথে  র‍্যাব-১৪ মতবিনিময় সভা

রৌমারীতে সাংবাদিকদের সাথে  র‍্যাব-১৪ মতবিনিময় সভা

কুড়িগ্রাম প্রতিনিধি : আসন্ন দ্বাদশ সংসদ নির্বাচনকে সামনে রেখে কুড়িগ্রামের রৌমারীতে সাংবাদিকদের সাথে র‍্যাব-১৪ ময়মনসিংহ এর মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
গতকাল  বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) বেলা তিন টায় উপজেলা সম্মলেন কক্ষে র‍্যাব-১৪ এর আয়োজনে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য রাখেন, সাংবাদিক এসএম সাদিক হোসেন, সুজাউল ইসলাম, শওকত আলী, কুদ্দুস বিশ্বাস, সোহেল রানা, শফিকুল ইসলাম প্রমুখ।
এসময় নির্বাচন ঘিরে এলাকার বিভিন্ন সমস্যা তুলে ধরেন। এতে রৌমারী ও রাজীবপুর এবং কুড়িগ্রাম জেলার অর্ধশত প্রিন্ট ও ইলেকট্রনিক্স সাংবাদিক উপস্থিত ছিলেন।
পরে র‍্যাব-১৪ ময়মনসিংহ এর অধিনায়ক মো. মহিবুল ইসলাম খান (অতিরিক্ত ডিআইজি) বলেন, নির্বাচন কমিশনার এর নীতিমালা’র আলোকে সাংবাদিকদের নির্বাচন কেন্দ্রে প্রবেশ এবং সংবাদ সংগ্রহের সংক্রান্ত বিশতভাবে আলোকপাত করেন। এক পর্যায় তিনি আরও বলেন, কেন্দ্রে দশ মিনিটের বেশি সময় ধরে থাকতে পারবে না এবং দু’জন সাংবাদিকের বেশি ঢুকতে পারবে না ও গোপন বুথে ঢুকতে পারবে না।
তবে সংশ্লিষ্ট প্রিজাইডিং কর্মকর্তার অনুমতি সাপেক্ষে কেন্দ্রের তথ্য সংগ্রহ করতে পারবেন। এছাড়াও অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নিবার্চন স্বার্থে আপনাদের সহযোগিতা কামনা করেন।এসময় আরও উপস্থিত ছিলেন, র‍্যাব-১৪ জামালুপর এর স্কডকমান্ডার মেজর সাদিকুল ইসলাম, সহকারি পুলিশ সুপার (রৌমারী সার্কেল) মো. মমিনুল ইসলাম, রৌমারী থানার তদন্ত (ওসি) মুশাহেদ খান প্রমুখ।
error: Content is protected !!