হোম » সারাদেশ » নাটোরের নলডাঙ্গায়  মিথ্যা মামলা প্রত্যাহার ও অপপ্রচারের প্রতিবাদে  উপজেলা ভাইস চেয়ারম্যান আলীমের সংবাদ সম্মেলন।

নাটোরের নলডাঙ্গায়  মিথ্যা মামলা প্রত্যাহার ও অপপ্রচারের প্রতিবাদে  উপজেলা ভাইস চেয়ারম্যান আলীমের সংবাদ সম্মেলন।

মোঃ রাসেল নলডাঙ্গা  (নাটোর) প্রতিনিধিঃ মিথ্যা মামলা প্রত্যাহার,সকল ষড়যন্ত্র ও অপপ্রচারের প্রতিবাদে নলডাঙ্গা উপজেলা ভাইস চেয়ারম্যান আঃ আলীম সরদার সংবাদ সম্মেলন করেছেন। শুক্রবার (২৭ অক্টোবর) বেলা ১১টার দিকে নলডাঙ্গা বাজারে ভাইস চেয়ারম্যান আব্দুল আলীমের নিজস্ব কার্যালয়ে সংবাদ সম্মেলন অনুষ্টিত হয়।
সংবাদ সম্মেলনে উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুল আলীম বলেন,আমার বিরুদ্ধে সম্পন্ন যড়যন্ত্রমুলক মিথ্যা মামলা দিয়ে আমার জনপ্রিয়তা ও সুনাম ক্ষুন্ন করার জন্য এ মামলা দিয়ে ফাঁসানের চেষ্টা করছে একটি মহল।মামলায় ১৬ অক্টোবর বিকাল ৪ টার সময় যে ঘটনা উল্লেখ করেছে সেই সময় আমি ব্রহ্মপুর উচ্চ বিদ্যালয়ের মাঠে এমপিকাপ প্রাইজমানি ফুটবল টুনামেন্ট খেলার সভাপতি হিসেবে সেখানে উপস্থিত ছিলাম।
সেই খেলা দেখতে হাজারো মানুষসহ নলডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা উপস্থিত ছিলেন।সেই খেলা চলাকালিন সময় ফেসবুকে লাইভ চালু ছিল সেই প্রমান আছে।
এই মামলা সম্পন্ন মিথ্যা বানোয়াট ও যড়যন্তমুলকভাবে দায়ের করা এ মামলার সঠিকভাবে তদন্ত করলে আসল সত্য বেরিয়ে আসবে।আর সরকারী চারটি খাস পুকুরের মধ্যে একটি আমার ভাইয়ের নামে সরকারী ডাকের মাধ্যমে ৩ বছরের জন্য ইজারা নিয়ে মাছ চাষ করছে।বাকি তিনটি পুকুর আমার ফুফাতো ভাই আখরুজ্জামান রেন্টু সরকারী ডাকের মাধ্যমে ইজারা নিয়ে মাছ চাষ করছে।
সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন, আখরুজ্জামান রেন্টু,মোঃ মহিদুল ইসলাম,বিদ্যুত হোসেন,আব্দুল  বাকী সরদারসহ অনেক।
error: Content is protected !!