হোম » সারাদেশ » রাজশাহী বাঘায় গুড়ে পুড়ে এক শিশুর মর্মান্তিক মৃত্যু

রাজশাহী বাঘায় গুড়ে পুড়ে এক শিশুর মর্মান্তিক মৃত্যু

আবুল হাশেম: রাজশাহীর বাঘায় গরম গুড়ে পুড়ে এক শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (২৬ অক্টোবর) রামেক হাসপাতালে চিকিৎসাধিন অবস্থায় তার মৃত্যু হয়েছে। নিহত ওই শিশুর নাম রিফাত হোসেন (৩)। সে আড়ানী পৌরসভার ৮ নং ওয়ার্ডের চাইদার পাড়া গ্রামের গুড় ব্যাবসায়ী মিঠুন আলীর ছেলে।

জানা যায়, প্রতিদিনের নেয় গত মঙ্গলবার (২৪ অক্টোবর) মিঠুন লোকজন নিয়ে তার কারখানায় গুড় তৈরির কাজ করছিল। গরম গুড় ফরমায় ঢালার পর লোকজন যখন অন্যত্র ব্যাস্ত হয়ে পড়ে এ সময় তার অবুজ শিশু ওই গুড়ে পড়ে গেলে শিশু রিফাতের দুই পা পুড়ে যায়। তার কান্নার আওয়াজে বাড়ির লোকজন ছুটে এসে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের বার্ণ ইউনিটে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসারত অবস্থায় বুধবার দিবাগত রাত আনুমানিক ১টার সময় তার মৃত্যু হয়। অবুজ এ শিশু মৃত্যুর ঘটনায় এলাকাজুড়ে শোকের ছায়া নেমে এসেছে।

নিহত শিশুর স্বজনেরা জানান, রিফাতের গুড়ে পুড়ে দুই পা পুড়ে যায়। জরুরী ভিত্তিতে তাকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়। পা পুড়ে যাওয়ায় শিশুটির মৃত্যু হওয়া সন্দেহজনক। তবে তাদের ধারনা ভুল চিকিৎসায় শিশুটির মৃত্যু হয়েছে।

গুড় ব্যাবসায়ী মিঠনের ছেলে রিফাত হোসেনর মৃত্যুতে আড়ানী পৌর মেয়র মুক্তার আলী গভীর শোক প্রকাশ করেছেন। শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

error: Content is protected !!