হোম » সারাদেশ » মানিকগঞ্জে ন্যাশনাল পলিটেকনিক ইনস্টিটিউটে সাংবাদিক ও শিক্ষকদের সাথে মতবিনিময়

মানিকগঞ্জে ন্যাশনাল পলিটেকনিক ইনস্টিটিউটে সাংবাদিক ও শিক্ষকদের সাথে মতবিনিময়

মোঃ জাহাঙ্গীর আলম, মানিকগঞ্জ প্রতিননিধিঃ মানিকগঞ্জে কারিগরি শিক্ষার প্রসার ও স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে সাংবাদিক ও শিক্ষক সমাজের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১১ সেপ্টেম্ব) দুপুরে ন্যাশনাল পলিটেকনিক ইনস্টিটিউট মানিকগঞ্জের (এনপিআই) হল রুমে দৌলতপুর উপজেলা প্রেসক্লাবের সাংবাদিক এবং শিক্ষক সমাজের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

ন্যাশনাল পলিটেকনিক ইনস্টিটিউট মানিকগঞ্জের ডিরেক্টর ড. মোহাম্মদ ফারুক হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মানিকগঞ্জ প্রেসক্লাবের সভাপতি গোলাম ছারোয়ার ছানু ।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দৌলতপুর উপজেলা প্রেসক্লাবের সভাপতি শাহ আলম, সাধারণ সম্পাদক মোঃ সালমান খাঁন, সহ সভাপতি মাহবুব আলম রাসেল, দপ্তর সম্পাদক মোঃ নুরুল ইসলাম, সাংবাদিক সমিতির সভাপতি মিজানুর রহমান মিন্টু মোল্লা, সাধারণ সম্পাদক মোঃ মামুন মিয়া (পলাশ), তালুক নগর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ময়নাল হক, কলিয়া কারিগরি কলেজের অধ্যক্ষ বুদ্ধু কুমার চন্দ এবং দৌলতপুর উপজেলা প্রেসক্লাবের সকল সাংবাদিকবৃন্দ।

এ সময়ে মতবিনিময় সভায় বক্তব্য দিতে গিয়ে এনপিআই এর ডিরেক্টর ড. মোহাম্মদ ফারুক হোসেন বলেন, দেশের বেকার যুবকদেরকে কর্মদক্ষ জনশক্তিতে পরিণত করতে এনপিআই সর্বদা চেষ্টা করে যাচ্ছে এবং স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে দেশের গরীব দুঃখী অসচ্ছল ছাত্রদেরকে স্বল্প খরচে এবং ছাত্রীদেরকে বিনা টিউশন ফিতে পড়াশুনার সুযোগ করে দেওয়ার কথা ব্যক্ত করেন।

উল্লেখ্য, ইতিমধ্যে ন্যাশনাল পলিটেকনিক ইনস্টিটিউট মানিকগঞ্জ জেলা পর্যায়ে এবং ঢাকা বিভাগীয় পর্যায়ে সেরা প্রতিষ্ঠানের সম্মাননায় ভূষিত হয়েছে।

error: Content is protected !!