হোম » সারাদেশ » বোরহানউদ্দিনে অজ্ঞাত ব্যক্তির লা‘শ উদ্ধার

বোরহানউদ্দিনে অজ্ঞাত ব্যক্তির লা‘শ উদ্ধার

জেএম.মমিন, বোরহানউদ্দিন(ভোলা) সংবাদদাতা : ভোলার বোরহানউদ্দিনের তেঁতুলিয়া নদীর মাঝের চর এলাকা থেকে হাত-পা বাধা অবস্থায় অর্ধগলিত এক অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার করা হয়েছে। রোববার বিকাল সাড়ে ৫ টার দিকে বোরহানউদ্দিন থানা-পুলিশ ওই লাশ উদ্ধার করে। ওই ঘটনায় পুলিশ বাদী হয়ে আসামী নাম উল্লেখ না করে একটি হত্যা মামলা দায়ের করেছেন।

লাশ উদ্ধারকারী পুলিশের উপ পরিদর্শক (এসআই) ছলিমুর রহমান জানান, তেঁতুলিয়া নদীতে নৌকা দিয়ে যাবার সময়ে জনৈক হারুন দর্জি লাশের মত দেখে ৯৯৯ এ কল করে। দুপুর আড়াইটায় ৯৯৯ থেকে বোরহানউদ্দিন থানা পুলিশ ওই লাশের কথা জানতে পারে। এসআই ছলিমুর সহ পুলিশের একটি দল ট্রলার যোগে মূল ভূমি থেকে বিচ্ছিন্ন গঙ্গাপুর ইউনিয়নের ৯ নাম্বার ওয়ার্ডের অন্তর্গত চর সামছুদ্দিনে যায়। তারা ওই চর সংলগ্ন নদীতে হাত-পা এবং নোঙর(গ্যারাফি)বাধা অবস্থায় অর্ধগলিত অজ্ঞাত ব্যক্তির লাশ দেখতে পায়। বিকাল সাড়ে ৫ টার দিয়ে ওই উদ্ধার করে থানায় নিয়ে আসে। সুরতহাল প্রতিবেদন অনুযায়ী গলিত দেহ দেখে ওই লাশ চেনার উপায় নেই।

পড়নে নীল-কালো শার্ট ও সাদা স্যান্ডো গেঞ্জি ছিল। পুলিশ ডিএনএ টেষ্টের মাধ্যমে লাশ সনাক্তে সুপারিশ করেছে। প্রাথমিকভাবে পুলিশ ধারণা করছে অজ্ঞাত ব্যক্তিকে হত্যা করে লাশ লুকানোর জন্য হত্যাকারীরা ওই প্রক্রিয়া অবলম্বন করেছে।

বোরহানউদ্দিন থানার ওসি মনির হোসেন মিয়া জানান, এসআই ছলিমুর রহমানকে বাদী করে আসামীর নাম উল্লেখ না করে একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। সোমবার সকাল পর্যন্ত লাশ শনাক্ত হয়নি। তদন্তে সব বেরিয়ে আসবে।

error: Content is protected !!