হোম » খেলা » দাগনভূঞায় গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

দাগনভূঞায় গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

মোঃআবদুল মুনাফ পিন্টু, দাগনভূঞা প্রতিনিধি: দাগনভূঞায় ৫০তম বাংলাদেশ জাতীয় গ্রীষ্মকালীন স্কুল, মাদরাসা ও কারিগরি শিক্ষা ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১১ সেপ্টেম্বর) বিকেলে উপজেলা গ্রীষ্মকালীন স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা ক্রীড়া সমিতির আয়োজনে স্থানীয় আতাতুর্ক সরকারি আদর্শ উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে এ পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নিবেদিতা চাকমা এর সভাপতিত্বে ও উপজেলা শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক আবদুল আউয়াল স্বপনের সঞ্চালনায় প্রধান অতিথি’র বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান দিদারুল কবীর রতন।

স্বাগত বক্তব্য রাখেন উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা ও উপজেলা ক্রীড়া সংস্থার সম্পাদক মোঃ আজিজুল হক।

বিশেষ অতিথি’র বক্তব্য রাখেন, বাংলাদেশ শিক্ষক সমিতি বিটিএ ফেনী জেলা কমিটির সদস্য সচিব গোলাম কিবরিয়া আজাদ, আজিজিয়া ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ ফারুক আহমেদ মজুমদার ও থানার ওসি (তদন্ত) মোঃ রাসেল মিয়া প্রমুখ। এসময় উপজেলা একাডেমিক সুপার ভাইজার মোঃ মিজানুর রহমান, দাগনভূঞা প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল মামুন ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান শিক্ষকরাসহ নানা শ্রেণি পেশার মানুষ উপস্থিত ছিলেন।

৫টি ইভেন্টে বালক ও বালিকা গ্রুপের উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রতিযোগিরা অংশ নেয়। এর আগে ছেলেদের ফুটবল খেলায় আজিজিয়া ফাজিল মাদ্রাসাকে ২ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হয় আতাতুর্ক সরকারি আদর্শ উচ্চ বিদ্যালয়।

শেষে প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

error: Content is protected !!