হোম » সারাদেশ » ভৈরবে  মিথ্যা মামলা ও হয়রানীর প্রতিবাদে মানব বন্ধন

ভৈরবে  মিথ্যা মামলা ও হয়রানীর প্রতিবাদে মানব বন্ধন

এম আর ওয়াসিম ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি: কিশোরগঞ্জের ভৈরবে কালিকা প্রসাদ ইউনিয়নের চক বাজারে  হেলিম হত্যার ঘটনায় একই পরিবারের তিন  ভাইয়ের বিরুদ্ধে  মিথ্যা  মামলা প্রত্যাহারের দাবিতে উক্ত ইউনিয়নের চক বাজারে আজ১ আগষ্ট  দুপুরে ঘন্টা ব্যাপি মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করে ভুক্তভোগী পরিবার ও এলাকাবাসী। 
 মানব বন্ধনে । মানব বন্ধনে  ইসলাম উদ্দিন, ছিদ্দিক মিয়া,নজরুল ইসলাম বিপ্লব, মোঃ মনির উদ্দিন ,হুমায়ুন কবির,ফাতেমা বেগম ,জান্নাত বেগম বলেন, হেলিম হত্যা কান্ডে   ষড়যন্ত্রমূলক ভাবে একই পরিবারের আলমগীর ,জাহাঙ্গীর ও  শাহআলম ৩ ভাই কে ফাসাঁনো হয়েছে । তারা এ হত্যাকান্ডে কোনভাবেই জড়িত হতে পারে না ।  অত্যান্ত ভালো মানুষ । তারা আরো বলেন, সুষ্ঠু তদন্তের মাধ্যমে হেলিম হত্যায় জড়িতদের গ্রেফতার করে আইনের অওতায় এনে শাস্তির জন্য প্রশাসন ও মাননীয় প্রধান মন্ত্রীর কাছে দাবী জানান। মানববন্ধন শেষে একটি বিক্ষোভ মিছিল বের করে গ্রামের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে ।
উল্ল্যেখ্যঃ গত  ৯ জুলাই কালিকাপ্রসাদ নিজ বাড়ি থেকে সালাম নামের এক ব্যক্তি নিহত হেলিম কে বাড়ি থেকে ডেকে নেয়ার পর  সে নিখোঁজ হয় । পরে ১৫ জুলাই বিকালে মেঘনা নদীর নরসিংদী জেলার রায়পুরা থানার তুলাতুলি গ্রাম থেকে তার মৃতদেহ উদ্ধার করেভৈরব  নৌ-থানা পুলিশ । ১৭ জুলাই নিহতের ভাই সেলিম মিয়া বাদী হয়ে৬ জন কে প্রধান আসামি করে আরো অজ্ঞাত নামা ৫/৬ জনের কিশোরগঞ্জ কোর্টে  একটি হত্যা মামলা দায়ের করে ।

Loading

error: Content is protected !!