হোম » সারাদেশ » সোনাইমুড়ীতে ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও যুবলীগের সাথে আব্দুন নূরের মতবিনিময়

সোনাইমুড়ীতে ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও যুবলীগের সাথে আব্দুন নূরের মতবিনিময়

মোহাম্মদ হানিফ (গোলজার হানিফ)  নোয়াখালী প্রতিনিধি:  সোনাইমুড়ী (নোয়াখালী) : আগামী জাতীয় নির্বাচনকে সামনে রেখে নোয়াখালী-১ (চাটখিল-সোনাইমুড়ী) আসনে বাংলাদেশ সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক আবদুন নূর দুলাল  সাথে মতবিনিময় ও আলোচনা সভা করেছে সোনাইমুড়ী উপজেলা ছাত্রলীগ,  পৌরসভার স্বেচ্ছাসেবক লীগ, পৌরসভা যুবলীগ, পৌর ছাত্রলীগ ও কলেজ ছাত্রলীগের নেতাকর্মীরা।
 শনিবার (২৯ জুলাই) সোনাইমুড়ী  চৌরাস্তা  চৌড়ই ভাতি  চাইনিজ রেস্তোরায় আওয়ামী লীগ থেকে নৌকা প্রতীকে মনোনয়ন প্রত্যাশী সুপ্রিম কোর্ট বার অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদকআব্দুন নূর দুলাল মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।
 প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, তিনি সর্বদা নীতি-আদর্শ বজায় রেখে সাধারণ জীবন-যাপনে অভ্যস্ত। নীতি-আদর্শের কারণে পরপর দুবার সাধারণ সম্পাদক পদে দলীয় মনোনয়ন সহ বাংলাদেশ সুপ্রিম কোর্ট আইনজীবী মহলে নন্দিত ব্যক্তিত্ব হিসেবেই তিনি সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন। একজন আইনজীবী হিসেবে শুধু চাটখিল-সোনাইমুড়ী এলাকার নয়, দেশের যেকোন প্রান্ত থেকে অধিকার বঞ্চিত, নির্যাতিত, নিপীড়িত যেকোন মানুষ যখনই তার কাছে এসেছে, তিনি  সাধ্যমত তাকে আইনি সেবা দিয়েছেন। যে সব নেতাকর্মীরা অবহেলিত তাদের পাশে থাকার  প্রত্যয় ব্যক্ত করে তিনি বলেন  মনোনয়ন পেলেও তিনি থাকবেন না পেলেও থাকবেন।
তিনি আরও বলেন,  প্রধানমন্ত্রীর কাছে আওয়ামী লীগের দুর্দিন থেকে সর্ব সময়ে বিশ্বস্ত ও  পরিক্ষীত কর্মী হিসেবে নিজেকে টিকিয়ে রেখেছেন আর তাই তিনি বিশ্বাস করেন আদর্শবান পরিক্ষীত কর্মী হিসেবে আমাগী জাতীয় নির্বাচনে নোয়াখালী-১ (চাটখিল-সোনাইমুড়ী) আসনে আওয়ামী লীগ দলীয় নৌকা প্রতীকে তিনি মনোনয়নের মাধ্যমে  চাটখিল-সোনাইমুড়ী উপজেলার সর্বস্তরের মানুষের সেবা করার সুযোগ পাবেন।
এসময় উপস্থিত ছিলেন সোনাইমুড়ী উপজেলা পৌরসভার স্বেচ্ছাসেবক লীগের যুগ্ন আহবায় শাহজাল আলম ভূঁইয়া  যুগ্ন আহবায়ক মহিনুদ্দিন, যুগ্ন আহবায়ক রতন যুগ্ন আহবায়ক বাবলু বড়ুয়া যুগ্নআবায়ক মোঃ জুয়েল ও পৌরসভার স্বেচ্ছাসেবী নেতৃবৃন্দ পৌর আওয়ামী  লীগের নেতা মোশারফ হোসেন মমতা, আরিকুল ইসলামসহ আওয়ামী অঙ্গ সংগঠনের অন্যান্য কয়েকশ নেতৃবৃন্দ।

Loading

error: Content is protected !!