হোম » সারাদেশ » কুষ্টিয়া দৈনিক মাটির পৃথিবীর একযুগ পূর্তি অনুষ্ঠান

কুষ্টিয়া দৈনিক মাটির পৃথিবীর একযুগ পূর্তি অনুষ্ঠান

জাহিদ হাসান: কুষ্টিয়া থেকে প্রকাশিত জনপ্রিয় পত্রিকা দৈনিক মাটির পৃথিবীর প্রতিষ্ঠার একযুগ পূর্তি অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। 
গত মঙ্গলবার (৩০শে মে) সন্ধ্যা সাড়ে ৭ টায় কুষ্টিয়া জজকোর্টে এ্যাড. আব্দুর রউফ এর চেম্বারে কেক কাটার মধ্য দিয়ে প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়।
উক্ত অনুষ্ঠানে জাতির শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধা, মিরপুর উপজেলার সাবেক কমান্ডার এবং দৈনিক মাটির পৃথিবীর উপদেষ্টা সম্পাদক এম নজরুল করিম এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কুষ্টিয়া প্রেসক্লাবের সভাপতি ও বাংলাদেশ প্রতিদিনের জেলা প্রতিনিধি আল- মামুন সাগর। বিশেষ অতিথি ছিলেন, কুষ্টিয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও চ্যানেল আই এর জেলা প্রতিনিধি আনিসুজ্জামান ডাবলু।
এছাড়াও মিরপুর প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক মাটির পৃথিবীর নির্বাহী সম্পাদক বাবলু রঞ্জন বিশ্বাস এর সাবলীল উপস্থাপনায় বক্তব্য রাখেন, মাটির পৃথিবীর প্রকাশক, সম্পাদক ও গণ মানুষের আওয়াজ পত্রিকার জেলা প্রতিনিধি এম এ জিহাদ, মাটির পৃথিবীর উপদেষ্টা সম্পাদক, কবি লেখক সংগঠক গল্পকার আসমান আলী, সহ- সম্পাদক কুষ্টিয়া জজকোর্টের খ্যাতিমান আইনজীবী আব্দুর রউফ, সহকারী সম্পাদক ইমদাদুল ইসলাম, ব্যবস্হাপনা সম্পাদক আবুল কাশেম, মিরপুর সোনালী ব্যাংকের ম্যানেজার শাহিন আলী, দৈনিক হাওয়া পত্রিকার সম্পাদক আব্দুর রাজ্জাক বাচ্চু, একুশে টিভির জেলা প্রতিনিধি জহুরুল ইসলাম, ব্যাংকার ফজলুল হক, ব্যাংকার ও লেখক হাসান টুটুল, সাংবাদিক যুবায়েদ রিপন, সাজ্জাদ রানা, গোলাম মোস্তফা, মাসুদ রানা, দৈনিক স্বতঃকন্ঠ ও গণ মানুষের আওয়াজ পত্রিকার সাংবাদিক জাহিদ হাসান প্রমুখ।
পরিশেষে সবার সুস্বাস্থ্য কামনা করে দোয়া করা হয়। দোয়া অনুষ্ঠানটি পরিচালনা করেন, মাটির পৃথিবীর স্টাফ রিপোর্টার মাওলানা হারুনুর রশিদ।

Loading

error: Content is protected !!