হোম » সারাদেশ »  ফেসবুকে আপত্তিকর ছবি ছেড়ে পালিয়েছে প্রেমিক

 ফেসবুকে আপত্তিকর ছবি ছেড়ে পালিয়েছে প্রেমিক

রায়হান আলী: বিয়ের প্রলোভন দেখিয়ে প্রেমের সম্পর্ক গড়ে শারীরিকভাবে মেলামেশার পর প্রেমিক বাড়ি থেকে পালিয়ে গেছে। প্রেমিকাকে দেওয়া প্রতিশ্রুতি অনুযায়ী বিয়েতেও রাজি হয়নি প্রেমিক।

উপরোন্তু শারীরিক মেলামেশার বিভিন্ন আপত্তিকর ছবি ফেসবুকে ছড়িয়ে দিয়ে ভাইরাল করা হয়েছে বলে অভিযোগ উঠেছে জাকির হোসেন (৩০) নামেন এক যুবকের বিরুদ্ধে। জাকির উল্লাপাড়া উপজেলার চালা গ্রামের আবুল হোসেনের ছেলে।ইতোমধ্যে জাকির স্নাতকোত্তর ডিগ্রি সম্পন্ন করেছে।

জাকিরের প্রেমিকা অভিযোগ করেন, ফেসবুক ও ফোন আলাপের মাধ্যমে জাকিরের সঙ্গে তার প্রায় ২ বছর আগে প্রেমের সম্পর্ক হয়। জাকির তাকে বিয়ে করার প্রতিশ্রুতি দেয়। এরপর একাধিকবার তাদের শারীরিক মেলামেশাও হয়েছে।

মেলামেশার সময়ে এই প্রেমিকার দুর্বল মুহুর্তে কিছু নগ্ন ছবি তুলে নিয়েছিল প্রেমিক জাকির। গত ১ সপ্তাহ ধরে জাকিরকে দ্রুত বিয়ের ব্যাপারে প্রেমিকা চাপ সৃষ্টি করার পর তাদের সঙ্গে মনমালিন্য হয়।

সেসময় জাকির তার সঙ্গে আবারো নিয়মিত মেলামেশার প্রস্তাব দেয়। এতে রাজি না হলে প্রেমিকার বেশ কয়েকটি নগ্ন ছবি ফেসবুকে ছড়িয়ে দিয়ে বাড়ি থেকে পালিয়ে যায় জাকির। ছবিগুলো তার পরিবার ও এলাকার লোকজন সবাই দেখেন।

এ অবস্থায় লজ্জায় ঘৃনায় তিনি নিরুপায় হয়ে শুক্রবার রাতে উল্লাপাড়া মডেল থানায় জাকির হোসেনের বিরুদ্ধে শাস্তিমুলক ব্যবস্থা গ্রহনের জন্য একটি অভিযোগপত্র প্রদান করেন।

উক্ত মেয়ের বাবা গণমাধ্যমকর্মীদের কাছে অভিযোগ করেন, তার মেয়ের নগ্ন ছবি ফেসবুকে পোস্ট করায় তাদের মান সস্মান সবই হারিয়ে ফেলেছেন তারা। সমাজে মুখ দেখানোই তাদের জন্য দুরুহ হয়ে পড়েছে।

এ অবস্থায় তারা জাকিরের পরিবারের সঙ্গে তার মেয়ের বিয়ের ব্যাপারে কয়েকদফা আলোচনা ও অনুরোধ জানিয়েছেন। কিন্তু ওই পক্ষ বিয়েতে রাজি হননি। বরং থানায় তার মেয়ে অভিযোগ দেবার পর ছেলের পক্ষ থেকে তাদের পরিবারের লোকজনকে ভয়ভীতি ও হুমকি প্রদর্শন করছে। বর্তমানে তারা নিরাপত্তাহীনতায় ভুগছে।

এ ব্যাপারে অভিযুক্ত জাকিরের সঙ্গে বার বার মুঠোফোনে যোগাযোগ করার চেষ্টা করলেও তার ফোন বন্ধ পাওয়া যায়। পরে জাকিরের বাবার সঙ্গে কথা বলতে চাইলে তিনি রাজি হননি।

জাকিরের চাচাতো ভাই আবু হানিফ জানান, জাকিরের পরিবার তার কর্মকান্ডের দায় গ্রহন করবে না। মেয়ে পক্ষ যেহেতু আইনের আশ্রয় নিয়েছে সেক্ষেত্রে আইনে জাকিরের যা হয় হবে। তবে বর্তমানে মেয়ে পক্ষকে হুমকির বিষয়টি তিনি অস্বীকার করেন।

এ বিষয়ে উল্লাপাড়া মডেল থানার উপ পরির্দশক শহিদুল ইসলাম কথিত মেয়ের দেওয়া অভিযোগপত্রের কথা স্বীকার করে জানান, পুলিশ জাকিরকে ধরার জন্য প্রচেষ্টা চালাচ্ছে।

error: Content is protected !!