হোম » সারাদেশ » বগুড়ার শেরপুর উপজেলা ছাত্রলীগের কমিটি বাতিলের দাবিতে মানববন্ধন

বগুড়ার শেরপুর উপজেলা ছাত্রলীগের কমিটি বাতিলের দাবিতে মানববন্ধন

এম এ রাশেদ: বগুড়ার শেরপুর উপজেলা ছাত্রলীগের নবগঠিত কমিটিতে বঙ্গবন্ধুকে কটুক্তিকারী ও হত্যা মামলার আসামীকে সভাপতি এবং সাধারণ সম্পাদক ঘোষণা করার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে ত্যাগি ও বঞ্চিত নেতাকর্মীরা।
২৯ মার্চ বুধবার সকালে স্থানীয় বাসস্ট্যান্ড এলাকায় ছাত্রলীগের সাবেক ও বর্তমান নেতৃবৃন্দের আয়োজনে এই কর্মসূচি পালন করা হয়।
মানববন্ধনে বক্তরা বলেন, কর্মীসম্মেলনের নাম করে গঠনতন্ত্র পরিপন্থীভাবে ছাত্রলীগের কমিটি ঘোষণা করা হয়েছে। ঘোষণাকৃতরা বিএনপি জামাত পরিবারের সন্তান, বঙ্গবন্ধুকে নিয়ে কটুক্তিকারী, হত্যা মামলার আসামী এবং ছাত্রলীগের অনুপ্রবেশকারী। তাই তাদের এই কমিটির প্রতি নিন্দা জানাচ্ছি, সেই সাথে কমিটি বাতিলের জোর দাবি জানাই। এসময় ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের ত্যাগি নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
মানববন্ধনে বক্তব্য রাখেন, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আবু বকর সিদ্দিক, সোহেল রানা, কুসুম্বী ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মিলনুর রহমান মিলন, গাড়িদহ ইউনিয়ন ছাত্রলীগের সজিবুর রহমান জেমস, খানপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মামুনুর রশিদ, বিশালপুর ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক রেজওয়ানুর রহমান সোহাগ, ভবানীপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আব্দুর রশিদ, সুঘাট ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি শরিফুল ইসলাম শরীফ, সাধারণ সম্পাদক শামিম হাসান, সাংগঠনিক সম্পাদক আতিক হাসান, ছাত্রলীগ নেতা শাহরিয়ার মামুন, মাসুদ রানা, বায়জিদ বোস্তামী প্রমূখ।
error: Content is protected !!