হোম » অন্যান্য বিভাগ » টেলিটক এর কর্পোরেট সেবা ব্যবহার করবে নরসিংদীর শেখরচর বাজার (বাবুরহাট) বণিক সমিতি

টেলিটক এর কর্পোরেট সেবা ব্যবহার করবে নরসিংদীর শেখরচর বাজার (বাবুরহাট) বণিক সমিতি

আওয়াজ অনলাইন: টেলিটক বাংলাদেশ লিঃ এর কর্পোরেট সেবা ব্যবহারের লক্ষ্যে শেখরচর বাজার (বাবুরহাট) বণিক সমিতি, নরসিংদী ও টেলিটক বাংলাদেশ লিমিটেড এর মধ্যে ২৫ মার্চ,২০২৩ খ্রিঃ তারিখে একটি চুক্তি স্বাক্ষর অনুষ্ঠিত হয়।

উক্ত চুক্তির পরিপ্রেক্ষিতে টেলিটক বাংলাদেশ লিঃ সাশ্রয়ী মূল্যে শেখরচর বাজার (বাবুরহাট) বণিক সমিতি – এর সকল সদস্যগণকে ভয়েস, ইন্টারনেট সেবা সহ বিভিন্ন কর্পোরেট সেবা প্রধান করবে।

উক্ত চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে শেখরচর বাজার (বাবুরহাট) বণিক সমিতি- এর পক্ষে জনাব আলহাজ্ব মোঃ গিয়াসউদ্দিন আহমেদ, সভাপতি এবং টেলিটক বাংলাদেশ লিঃ এর পক্ষে জনাব মোঃ সাইফুর রহমান খান, অতিরিক্ত মহাব্যবস্থাপক (সেলস,ডিসট্রিবিউশন এন্ড সিআরএম) চুক্তি স্বাক্ষর করেন।

উক্ত চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে শেখরচর বাজার (বাবুরহাট ) বণিক সমিতির সাধারণ সম্পাদক মনিরুজ্জামান ভূঁইয়া, সহ-সভাপতি জনাব আলহাজ্ব মোঃ মোতালিব মিয়া, যুগ্ম-সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ জুলহাস মিয়া ও আলহাজ্ব নূর মোঃ মিয়া এবং টেলিটক বাংলাদেশ লিঃ এর পক্ষে জনাব শহীদুল ইসলাম (উপ-ব্যবস্থাপক ,কর্পোরেট সেলস) ও জনাব কাজী মোহাম্মাদ এহসান (সহকারী-ব্যবস্থাপক ,কর্পোরেট সেলস) সহ উভয় প্রতিষ্ঠানের উর্ধ্বতন কর্মকর্তা ও নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

error: Content is protected !!