হোম » সারাদেশ » গুড়ায় ট্রাক-সিএনজির সংঘর্ষে চালক নিহত

গুড়ায় ট্রাক-সিএনজির সংঘর্ষে চালক নিহত

এম এ রাশেদ: বগুড়ায় ট্রাক-সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে এক ব্যক্তি নিহত হয়েছেন। বুধবার (২২ মার্চ) দুপুর ১২টার দিকে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এ ঘটনায় আরও চারজন গুরুতর আহত হয়েছেন।
নিহত ব্যক্তি, বগুড়ার কাহালু উপজেলার মুরইল মিয়াপাড়া এলাকার মৃত আ: সামাদের ছেলে মোঃ লিটন (৪০)। তিনি পেশায় একজন সিএনজি চালক ছিলেন।
জানা গেছে, বুধবার (২২ মার্চ) সকাল সাড়ে ১০ টার দিকে উপজেলার এরুলিয়ায় হাটখোলা এলাকার নওগাঁ-বগুড়া আঞ্চলিক মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। এসব তথ্য নিশ্চিত করেছেন বগুড়া ছিলিমপুর মেডিকেল পুলিশ ফাঁড়ির এটিএসআই লালন হোসেন।
এটিএসআই লালন হোসেন বলেন, বুধবার সকালে একটি ট্রাক ( বগুড়া ড- ১১-২৭২৬) দুপচাঁচিয়া থেকে বগুড়া শহর দিকে যাচ্ছিল। এসময় বিপরীত দিক থেকে আসা নওগাঁগামী সিএনজি (নওগাঁ থ- ১১-০০৩৫) ওভারটেক করতে গিয়ে ট্রাকের সঙ্গে সংঘর্ষ হয়। এতে পাঁচজন গুরুতর আহত হন। পরে তাদের উদ্ধার করে শজিমেক হাসপাতালে নিলে সেখানে সিএনজি চালক লিটন মারা যান। বাকি চারজনের অবস্থা আশংকাজনক।
এ বিসয়ে বগুড়া সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) নূরে আলম জানান, “ট্রাক চালক ও তার সহকারী পালিয়ে যাওয়ায় কাউকে আটক করা সম্ভব হয়নি। দুর্ঘটনা কবলিত সিএনজি ও ট্রাক জব্দ করা হয়েছে। এ ঘটনায় অভিযোগ সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।”
error: Content is protected !!