হোম » সারাদেশ » সিরাজগঞ্জে যাত্রাপালায় অভিনয়ের সময় যুবকের মৃত্যু

সিরাজগঞ্জে যাত্রাপালায় অভিনয়ের সময় যুবকের মৃত্যু

হুমায়ুন কবির সুমন, সিরাজগঞ্জ প্রতিনিধি : সিরাজগঞ্জের যাত্রাপালায় অভিনয় করার সময় হাসেম আলী সরকার (৪২) নামের এক মঞ্চ অভিনেতার মৃত্যু হয়েছে। রবিবার রাতে জেলার কামারখন্দ উপজেলার জামতৈল ইউনিয়নের নান্দিনামধু গ্রামে এ ঘটনা ঘটে। মৃত হাসেম আলী সরকার উপজেলার নান্দিনামধু দিয়ারপাড়া গ্রামের মৃত নিজাব আলী সরকারের ছেলে।
সোমবার (১৩ মার্চ) দুপুরে প্রত্যক্ষদর্শী ও ঐ গ্রামের সুরুজ জামান জানান, নান্দিনামধু এলাকায় মুক্ত বিনোদনের জন্য মাঝে মাঝেই এলাকাবাসী যাত্রাপালায় আয়োজন করেন। সেই ধারাবাহিকতায় রবিবার রাত থেকে ‘আলম মালার প্রেমে’ নামের একটি যাত্রাপালা শুরু হয়। সেখানে হাসেম নায়কার বড় ভাইয়ের অভিনয় করে। অভিনয়ের এক পর্যায়ে হাসেম সরকার মঞ্চেই পড়ে যায়।

তিনি আরো জানান,  প্রথমে দর্শকেরা মনে করেছিলো এটা হয়তো অভিনয়ের এটা দৃশ্য। কিন্তু দীর্ঘসময় পর যখন হাসেম সরকার না ওঠে তখন যাত্রাপালার আয়োজক কমিটির একজন লোক তোলার চেষ্টা করেন। পরে তার অবস্থা অবনতি দেখলে তাকে দ্রুত সিরাজগঞ্জ শহরের আভিসিনা হসপিটালে চিকিৎসার জন্য নিয়ে যায়। সেখানে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি আরও বলেন, সোমবার সকাল সাড়ে দশটায় দিকে স্থানীয় কবরস্থানে তাকে দাফন করা হয়। মৃত্যুর পূর্বে হাসেমের তিন ছেলে ও এক মেয়েসহ অসংখ্য গুনগাহি রেখে গেছেন।

কামারখন্দ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরনবী প্রধান বলেন, কোথায় যাত্রাপালা হচ্ছে এ বিষয়ে আমার জানা নেই। কারো মৃত হয়েছে কি না আমি সেটা জানি না। খোঁজ নিয়ে দেখছি।

Loading

error: Content is protected !!