হোম » সারাদেশ » এইচএসসি পরীক্ষায় জিপিএ-৫ অর্জন করেছেন আব্দুল কাদির এর পূত্র ফাহিম দানিয়াল

এইচএসসি পরীক্ষায় জিপিএ-৫ অর্জন করেছেন আব্দুল কাদির এর পূত্র ফাহিম দানিয়াল

মারুফ সরকার: পিইসি, জেএসসি ও এসএসসির পর এবার এইচএসসিতেও গোল্ডেন জিপিএ-৫ অর্জন করেছেন বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক আব্দুল কাদির এর পূত্র মোঃ ফাহিম দানিয়াল ।

এ বছর ঢাকা শিক্ষা বোর্ডের অধীনে ঢাকা নটরডেম কলেজ থেকে ২০২১-২০২২ শিক্ষাবর্ষে ইংলিশ ভার্সনে বিজ্ঞান বিভাগ থেকে এইচএসসি পরীক্ষা দিয়ে গোল্ডেন জিপিএ ৫ অর্জন করেন মোঃ ফাহিম দানিয়াল ।


মোঃ ফাহিম দানিয়ালের গ্রামের বাড়ি পিরোজপুর জেলা ভান্ডারিয়া উপজেলার শিয়ালকাঠি গ্রামে।ভান্ডারিয়া সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ মরহুম প্রফেসর আব্দুল হালিম স্যারের নাতী। ফাহিমের পিতা মোঃ আব্দুল কাদির একজন ব্যবসায়ী, সমাজসেবক ও রাজনীতিবিদ। মা রাজধানীর একটি স্বনামধন্য  স্কুলের ইংরেজি বিষয়ের সিনিয়র শিক্ষিকা।

ফাহিমের দাদার একান্ত ইচ্ছা অনুযায়ী ভবিষ্যতে সে একজন চিকিৎসক হয়ে অসহায় ও গরীব মানুষের সেবা করার ইচ্ছা পোষণ করে।অদম্য ইচ্ছাশক্তিকে কাজে লাগিয়ে নিজ লক্ষ্যেপূরণের দিকে এগিয়ে যাচ্ছেন তিনি।

মোঃ ফাহিম দানিয়াল সাংবাদিকদের বলেন, ‘আমার অধ্যক্ষ মরহুম প্রফেসর আব্দুল হালিম দাদার স্বপ্ন ছিল আমাকে একজন ডাঃ বানাবেন,ডাঃ হয়ে আমি অসহায় নিপিড়িত মানুষের সেবা করবো মরহুম দাদার সেই স্বপ্নকে বাঁচিয়ে রাখতে আগামী ১০ই মার্চ ঢাকা মেডিকেল ভর্তি পরীক্ষা দিবো।আপনাদের মাধ্যমে সকলের কাছে আমি দোয়া প্রার্থী। আমি যেনো বড় হয়ে আমার মরহুম দাদার স্বপ্ন পূরন করতে পারি।

Loading

error: Content is protected !!