হোম » সারাদেশ » বগুড়া সদর ফাঁড়ির অভিযানে ৭ ডাকাত আটক

বগুড়া সদর ফাঁড়ির অভিযানে ৭ ডাকাত আটক

এম,এ রাশেদ,বগুড়া জেলা প্রতিনিধিঃ বগুড়া সদর ফাঁড়ির ইনচার্জ মোঃ শাহীনুজ্জামান এর নেতৃত্বে এস আই মোঃ খোরশেদ আলম সঙ্গীয় ফোর্সসহ ১০ আগষ্ট ২০২২ তারিখ রাত ১২.১০ ঘটিকার সময় বগুড়া সদর থানাধীন বড়গোলাস্থ লালমাটি ঘাট লেন করতোয়া নদীর পার থেকে ডাকাতি করার প্রস্তুতি কালে ৭ ডাকাত দলের সদস্যকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত ডাকাতদের কাছ থেকে একটি বড় হাসুয়া, একটি বড় চাপাতি, একটি ছুরি, একটি লাঠি, একটি লোহার রড়, ২ টি রশি জব্দ করা হয়। গ্রেফতারকৃত ডাকাতরা হলো ১। শ্রী জয় দাস (২৬), পিতা- শ্রীঃ চঞ্চল কুমার দাস, মাতা- শ্রীমতি দেবী রানী, স্থায়ী সাং-মহিষাবান, থানা-গাবতলী, জেলাঃ বগুড়া,

বর্তমানে-শিববাটি শাহী মসজিদের পূর্ব পার্শ্বে, থানা ও জেলাঃ বগুড়া, ২। মোঃ ভোট মিয়া (২৯), পিতা- মৃত চিনা ব্যাপারী, ৩। মোঃ আরিফ ব্যাপারী (২৬), পিতা মোঃ বাবু ব্যাপারী, উভয়ের সাং-উত্তর চেলোপাড়া, ৪। মোঃ মাসুম (২৯), পিতা-হারুনুর রশিদ, সাং-উত্তর চেলোপাড়া বিহারী পট্টি, ৫। মোঃ মামুন শেখ (৪৯), পিতা- মৃত নাছিম উদ্দিন, সাং-নামাজগড় ডালপট্টি, ৬। মোঃ আরিফ (৩০), পিতা মৃত-শহিদুল ইসলাম, ৭। শ্রী সাজন কুমার দাস (২৫), পিতা মৃত-সুধির কুমার দাস, উভয়ের সাং-চকসূত্রাপুর চামড়া গুদাম, সকলের থানা ও জেলাঃ বগুড়া।

গ্রেফতারকৃত ডাকাতদের ভিতর পাঁচ জনের বিরুদ্ধে ডাকাতি প্রস্তুতি মামলা সহ একাধিক মামলা বিজ্ঞ আদালতে বিচারাধীন আছে। তারা ধারালো অস্ত্র ব্যবহার করে রাস্তায় চলাচলরত বিভিন্ন গাড়ি, ব্যবসা প্রতিষ্ঠান, বসতবাড়ি, পথচারীদের জিম্মিকরে ডাকাতি করে থাকে। সদর থানায় তাদের বিরুদ্ধে প্রচলিত আইনের মামলা দায়ের করা হয়েছে।

Loading

error: Content is protected !!