হোম » সারাদেশ » জামালপুরে ইউনিয়ন আওয়ামী লীগের সম্মেলনকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষ, ভাংচুর ও গুলি বর্ষণ

জামালপুরে ইউনিয়ন আওয়ামী লীগের সম্মেলনকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষ, ভাংচুর ও গুলি বর্ষণ

রবিউল হাসান লায়ন: জামালপুর সদর উপজেলার শরিফপুর ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনকে কেন্দ্র করে দুই সাধারণ সম্পাদক প্রার্থীর সমর্থকদের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া ও সংঘর্ষ হয়েছে। সংঘর্ষে উভয় পক্ষের অন্তত ১০ জন আহত হয়েছে। শুক্রবার রাত সাড়ে  ১০ টায় স্থানীয় গোদাশিমলা বাজার এলাকায় এ ঘটনা ঘটে। এ সময় কয়েক রাউন্ড ফাঁকা গুলি বর্ষণ এবং কয়েকটি দোকান ভাংচুরের ঘটনা ঘটে।
শরিফপুর ইউনিয়ন আওয়ামী লীগের বর্তমান সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান আলম আলী ও জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মাহমুদুল হাসান সরকার মাসুম এই দুইজন সাধারণ সম্পাদক প্রার্থী। দুই পক্ষের সমর্থকরা সংঘর্ষে জড়িয়ে পড়ে। এ ঘটনার জন্য উভয় সাধারণ সম্পাদক প্রার্থী একে অপরকে দায়ী করেছেন।  সম্মেলনকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষের ঘটনায় এলাকায় থমথমে পরিবেশ বিরাজ করছে।
জামালপুর সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট হাফিজুর রহমান স্বপন জানান, এ ঘটনার পর শরিফপুর  ইউনিয়ন আওয়ামী লীগের সম্মেলন অনির্দিষ্ট কালের জন্য স্থগিত করা হয়েছে। জামালপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী শাহনেওয়াজ জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ঘটনায়  লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।
error: Content is protected !!