হোম » সারাদেশ » ইএসডিও’র নির্বাহী পরিচালক জামানের পিতার ইন্তেকাল 

ইএসডিও’র নির্বাহী পরিচালক জামানের পিতার ইন্তেকাল 

মোঃ ইসলাম ঠাকুরগাঁও জেলা প্রতিনিধিঃ মাধ্যমিক ও উচ্চ শিক্ষা রংপুর অঞ্চলের উপ-পরিচালক আখতারুজ্জামান সাবু ও বেসরকারি উন্নয়ন সংস্থা ইএসডিও’র প্রতিষ্ঠাতা নির্বাহী পরিচালক ড. মুহম্মদ শহীদ উজ জামানের বাবা ও প্রবীণ হিতৈষী সংঘ জেলা কমিটির সাধারণ সম্পাদক আলহাজ¦ জয়নাল আবেদীন (৮৬) ইন্তেকাল করেছেন। গত রোববার দুপুর আনুমানিক ২টা ৪০ মিনিটে ঠাকুরগাঁও শহরের কলেজপাড়া এলাকার নিজ বাসভবনে অসুস্থতাজনিত কারণে তিনি মৃত্যুবরন করেন (ইন্না লিল্লাহে ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।
মৃত্যুকালে তিনি চার ছেলে, এক মেয়ে, আত্মীয়-স্বজনসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। ওই দিনই সন্ধায় শহরের গোবিন্দনগর এলাকায় অবস্থিত ইএসডিও’র প্রধান কার্যালয়ে মরহুমের প্রথম নামাজে জানাযা অনুষ্ঠিত হয়। গতকাল সোমবার সরকারি বালক উচ্চ বড়মাঠে দ্বিতীয় জানাযা শেষে শহরের মুন্সিপাড়া পারিবারিক গোরস্থানে দাফন সম্পন্ন হয়। তিনি ঠাকুরগাঁওয়ের একমাত্র দৈনিক পত্রিকা লোকায়নের সম্পাদক সাকেরুল্লাহর শ্বশুড়।
তার মৃত্যুতে গভীর শোক ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন, বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন, বিএনপির মহাসচিব মির্জ ফখরুল ইসলাম আলমগীর, ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান মুহাম্মদ সাদেক কুরাইশী, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক দীপক কুমার রায়, জেলা বিএনপির সভাপতি বীরমুক্তিযোদ্ধা তৈমুর রহমান, সাধারণ সম্পাদক মির্জা ফয়সল আমীন, জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক স্বপন চৌধুরী, ইএসডিও’র পরিচালক প্রশাসন সেলিমা আখতার, জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি আব্দুল হালিম, ঠাকুরগাঁও প্রেসকাবের সভাপতি মনসুর আলী, সাধারণ সম্পাদক লুৎফর রহমান মিঠুসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ।

Loading

error: Content is protected !!