হোম » সারাদেশ » লালমনিরহাটে আইন শৃঙ্খলা স্বাভাবিক রাখার দাবিতে- মানববন্ধন ও স্মারকলিপি প্রদান

লালমনিরহাটে আইন শৃঙ্খলা স্বাভাবিক রাখার দাবিতে- মানববন্ধন ও স্মারকলিপি প্রদান

Exif_JPEG_420

মোঃ মাসুদ রানা রাশেদ, লালমনিরহাট প্রতিনিধি: জাতীয় শ্রমিক লীগ নেতা বীর মুক্তিযোদ্ধা আমিরুল ইসলাম ও জেলা জাতীয় শ্রমিক লীগের আহবায়ক বুলবুল আহমেদকে হত্যার উদ্দেশ্যে বর্বরোচিত হামলাকারীদের দ্রুত গ্রেফতার, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাখাওয়াত হোসেন সুমন খাঁনের নামে মিথ্যা মামলা এবং শহরের আইন শৃঙ্খলা স্বাভাবিক রাখার দাবিতে- মানববন্ধন ও প্রতিবাদ সভা এবং মাননীয় স্বরাষ্ট্রমন্ত্রীর বরাবর স্মারকলিপি প্রদান করেছেন জাতীয় শ্রমিক লীগের নেতারা।
রবিবার (২৭ মার্চ) দুপুর ১২টায় লালমনিরহাট জেলা প্রশাসকের কার্যালয় চত্ত্বরে জাতীয় শ্রমিক লীগ লালমনিরহাট জেলা শাখার আয়োজনে মানববন্ধন ও প্রতিবাদ সভা এবং মাননীয় স্বরাষ্ট্রমন্ত্রীর বরাবর স্মারকলিপি প্রদান হয়েছে। মানববন্ধনে বক্তব্য রাখেন জাতীয় শ্রমিক লীগ লালমনিরহাট জেলা শাখার যুগ্ম আহবায়ক জহুরুল হক টিটু, জাতীয় শ্রমিক লীগ নেতা বীর মুক্তিযোদ্ধা আমিরুল ইসলাম প্রমুখ। এ সময় জাতীয় শ্রমিক লীগ লালমনিরহাট জেলা শাখার অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
পরে লালমনিরহাট জেলা প্রশাসকের মাধ্যমে সাম্প্রতিক সময়ে লালমনিরহাট সদর থানার আইন শৃঙ্খলা উন্নতিকল্পে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ প্রসঙ্গে মাননীয় স্বরাষ্ট্রমন্ত্রীর বরাবর স্মারকলিপি প্রদান করা হয়েছে জাতীয় শ্রমিক লীগ লালমনিরহাট জেলা শাখার যুগ্ম আহবায়ক জহুরুল হক টিটু স্বাক্ষরিত স্বারকলিপি গ্রহণ করেন লালমনিরহাট জেলা প্রশাসক মোঃ আবু জাফর। এ সময় জাতীয় শ্রমিক লীগের অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। উল্লেখ্য যে, বর্তমান লালমনিরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে সরিয়ে তার স্থানে একজন দায়িত্বশীল,দক্ষ ও চৌকস পুলিশ অফিসার ইনচার্জ প্রয়োজন বলে দাবি করে বক্তব্য রাখেন বক্তারা।
error: Content is protected !!