হোম » সারাদেশ » সিরাজগঞ্জে টিসিবি পণ্য বিক্রি শুরু

সিরাজগঞ্জে টিসিবি পণ্য বিক্রি শুরু

হুমায়ুন কবির সুমন, সিরাজগঞ্জ প্রতিনিধি : প্রধানমন্ত্রীর স্বপ্ন বাস্তবায়নের লক্ষে নিম্ন আয়ের মানুষের মাঝে সোয়াবিন তেল, চিনি, ডালসহ বিভিন্ন পণ্য কম মূূল্যে বিক্রি উদ্বোধন করা হয়েছে। রবিবার (২০ মার্চ) বেলা ১১টার সময় সিরাজগঞ্জ পৌরসভার ১নং ওয়ার্ডের মাছুমপুরে সিরাজগঞ্জ পৌরসভার ১০ হাজার ৫শ’ ৪০জন কার্ডধারী উপকারভোগীদের মাঝে প্রধান অতিথি হিসেবে টিসিবির পণ্য বিক্রির উদ্বোধন করেন সিরাজগঞ্জের জেলা প্রশাসক ড. ফারুক আহাম্মদ।
প্রথম পর্যায়ে সিরাজগঞ্জ পৌরসভার ১৫টি ওয়ার্ডে ৩টি ডিলারের মাধ্যমে ১৫টি স্থানে এবং সদর উপজেলার ১০টি ইউনিয়নের প্রত্যেকটি ইউনিয়নে ৩টি স্থানে এই টিসিবির পণ্য বিক্রি করা হবে। সিরাজগঞ্জ পৌরসভার মেয়র সৈয়দ আব্দুর রউফ মুক্তার সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মনির হোসেন, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মাশুকাতে রাব্বি, জেলা আওয়ামী লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব কে এম হোসেন আলী হাসান, সাধারণ সম্পাদক আলহাজ্ব আব্দুস সামাদ তালুকদার প্রমুখ।

এছাড়াও উপস্থিত ছিলেন, সিরাজগঞ্জ পৌরসভার সচিব লুৎফর রহমান, কাউন্সিলর শিপু, ১নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এম এ বাছেদসহ সিরাজগঞ্জে কর্মরত ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

প্রসঙ্গত: সিরাজগঞ্জে ১ লাখ ৬৫ হাজার ১৩১ জন কার্ডধারী উপকারভোগীরা এই সুবিধা পাবে। প্রধানমন্ত্রীর নির্দেশে নিম্ন আয়ের মানুষদের সুবিধার জন্য এই পণ্য বরাদ্দ রয়েছে। জেলায় ৫৩ জন ডিলারের মাধ্যমে কেজি প্রতি চিনি ৫৫ টাকা, মসুর ডাল ৬৫ টাকা, সয়াবিন তেল ১১০ টাকা দরে বিক্রি করা হবে।

Loading

error: Content is protected !!