হোম » সারাদেশ » ইউটিউব ও ফেসবুকের আয়ের অংশ অবহেলিত মানুষের পাশে ব্যয় করেন পারভেজ

ইউটিউব ও ফেসবুকের আয়ের অংশ অবহেলিত মানুষের পাশে ব্যয় করেন পারভেজ

প্রচন্ড শীতে যখন যুবুথুবু মানুষ ঠিক তখনি ফরিদপুর জেলার বিভিন্ন এলাকায় বসবাসরত সুবিধা বঞ্চিত তৃতীয় লিঙ্গের মানুষের পাশে দাঁড়ালেন ডিজিটাল কন্টেন্ট ক্রিয়েটর পারভেজ চোকদার। মঙ্গলবার (৪ জানুয়ারী) ভোর থেকে দুপুর পর্যন্ত ফরিদপুর সদর উপজেলার রথখোলা, শোভারামপুর, শিবরামপুর ও গঙ্গাবর্দীসহ বিভিন্ন এলাকায় ঘুরে ঘুরে তৃতীয় লিঙ্গের মানুষের বসবাসস্থলে গিয়ে শীতবস্ত্র হিসেবে কম্বল তুলে দেন তিনি। এসময় ফরিদপুরের বিভিন্ন ইউটিউবার ও ফেসবুকাররা তার সাথে ছিলেন।
এরআগে দেশের সর্ব উত্তরের জেলা পঞ্চগড়ের দেবিগঞ্জে ভাইরাল হওয়া ব্রেস্ট ক্যান্সারে আক্রান্ত নারীর পাশে দাঁড়িয়ে আলোচনায় আসেন তিনি। ইউটিউব ও ফেসবুক থেকে আয়ের একটি অংশ সমাজের অবহেলিত মানুষের উন্নয়নে নিয়মিত ব্যয় করার প্রত্যয় ব্যক্ত করে পারভেজ চোকদার বলেন, তৃতীয় লিঙ্গের মানুষেরা পরিবার থাকতেও বঞ্চিত, অনেকেই তাদের কষ্টের খবরও রাখেন না।
তিনি বলেন, যে যার অবস্থান থেকে সুবিধা বঞ্চিত মানুষের প্রতি সহযোগিতার হাত বাড়ালে অন্তত কিছু মানুষ ভালো থাকতে পারবে। তাতে সমাজের সামগ্রিক উন্নয়ন সাধিত হবে। পারভেজ নিয়মিত সুবিধা বঞ্চিত ও অবহেলিত মানুষদের পাশে থাকবেন বলেও প্রতিশ্রুতি দেন।

Loading

error: Content is protected !!