হোম » সারাদেশ » হাবিপ্রবি ছাত্রলীগের সভাপতি- সাধারণ সম্পাদক পদ প্রত্যাশীদের হিড়িক

হাবিপ্রবি ছাত্রলীগের সভাপতি- সাধারণ সম্পাদক পদ প্রত্যাশীদের হিড়িক

আজিজুর রহমান, হাবিপ্রবি প্রতিনিধিঃ হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (হাবিপ্রবি) শাখা ছাত্রলীগের সভাপতি এবং সাধারণ সম্পাদক পদ প্রত্যাশীরা জীবনবৃত্তান্ত জমা দিয়েছেন। ১৩ ডিসেম্বর সন্ধ্যার পর বিশ্ববিদ্যালয়ের শেখ রাসেল হল মাঠ প্রাঙ্গনে কেন্দ্রীয় কমিটির পক্ষে থেকে ক্যাম্পাসে এসে জীবনবৃত্তান্ত গ্রহণ করেন বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির গণশিক্ষা সম্পাদক আব্দুল্লাহ হীল বারী এবং উপ-ক্রীড়া সম্পাদক মেহেদী হাসান।
সরজমিনে দেখা যায়, জীবনবৃত্তান্ত জমা দেওয়া উপলক্ষে সকাল থেকেই ছাত্রলীগের নেতাকর্মীদের পদচারণায় মুখরিত হয়ে উঠে হাবিপ্রবি ক্যাম্পাস। দলীয় স্লোগানে এসে নিজেদের জীবনবৃত্তান্ত জমা দিয়েছে পদপ্রত্যাশী নেতৃবৃন্দ। সুষ্ঠু এবং সুন্দর পরিবেশেই প্রোগ্রাম শেষ হয়েছে। এর আগে ১৭ নভেম্বর বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি আল নাহিয়ান খান জয় এবং সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্যের সাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে মেয়াদোত্তীর্ণ পূর্বের কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয় এবং সভাপতি ও সাধারণ সম্পাদক পদে জীবনবৃত্তান্ত আহ্বান করা হয়।
উল্লেখ্য, ২০১০ সালের ৭ অক্টোবর তৎকালীন কেন্দ্রীয় কমিটির সভাপতি মাহমুদ হাসান রিপন ও সাধারণ সম্পাদক মাহফুজুল হায়দার চৌধুরী রোটন হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের কমিটি অনুমোদন দেয়। এতে ভেটেরিনারি অ্যান্ড অ্যানিমেল সায়েন্স অনুষদের শিক্ষার্থী ইফতেখারুল ইসলাম রিয়েলকে সভাপতি এবং কৃষি অনুষদের শিক্ষার্থী অরুণ কান্তি রায় সিটনকে সাধারণ সম্পাদক করে ৬ সদস্যের একটি কমিটি ঘোষণা করে।কমিটি ঘোষণার ৯-১০ মাস পরে ১০১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি করে কেন্দ্রের অনুমোদন নেয় তাঁরা।
error: Content is protected !!